যশোরে তরুনীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন, ধর্ষক গ্রেফতার

বিয়ের প্রলোভন দিয়ে লম্পট যুবক ফাহিম হোসেন এসএসসি পাশ (১৭) তরুনীকে একাধিকবার ধর্ষনের অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। পুলিশ ধর্ষক ফাহিম হোসেনকে গ্রেফতার করেছে। সে যশোর সদর উপজেলার তালবাড়ীয়া স্কুলের সামনে গ্যারেজ মোড়ের পশ্চিম পাশে কবির উদ্দিনের ছেলে। শুক্রবার ২ ডিসেম্বর রাতে মামলাটি করেন ধর্ষিতা তরুনীর বোন (২৯)।

মামলায় তিনি উল্লেখ করেন,যশোর শহরের এক ভাড়া বাড়িতে তিনি স্বামী নিয়ে বসবাস করতেন। তার আপন ছোট বোন (১৭) তার বাড়িতে থেকে লেখাপড়া করতো। বাদির শিশু বোন চলতি বছরে এসএসসি পরীক্ষা দিয়েছে। গত দেড় বছর পূর্বে যুবক ফাহিম হোসেনের সাথে তার বোনের কলেজে আসা-যাওয়ার সময় পরিচয় হয়। সেই সূত্রধরে তাদের উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ফাহিম হোসেন বাদির বোনকে বিয়ে করবে বলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলাতে থাকে।

গত অনুমান ১ বছর পূর্ব হতে বাদি তার কাজের প্রয়োজনে বাড়ির বাইরে থাকার সুযোগে ফাহিম হোসেন বাদির ছোট বোনকে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দিয়ে বাদির ভাড়া বাসায় শারীরিক সম্পর্ক করে আসছিল। গত ১৬ অক্টোবর বিকেল সাড়ে ৪ টায় বাদির ভাড়া বাসায় তার বোনকে বিয়ের প্রলোভন দিয়ে জোর পূর্বক ধর্ষন করে। তারপর হতে বাদির বোন ফাহিম হোসেনকে বিয়ের কথা বললে ফাহিম হোসেন বিভিন্ন অজুহাত দিয়ে ঘুরাতে থাকে।

গত ২৮ নভেম্বর বিকেল ৫ টায় বাদির ভাড়াটিয়া বাসার সামনে ফাহিম হোসেনের সাথে তার বোনের দেখা হলে তাকে বিয়ের কথা বললে ফাহিম হোসেন বিয়ে করতে অস্বীককার করে এবং বাদির বোনকে বিভিন্ন ভয়ভীদি দেখিয়ে চলে যায়। বাদির বোন ঘটনার বিস্তারিক বাদিকে জানায় ফাহিম হোসেন তাকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষন করে।

থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ ফাহিম হোসেনকে গ্রেফতার করে। শনিবার ফাহিম হোসেনকে আদালতে সোপর্দ করে। ধর্ষিতা শিশুকে আদালতে হাজির করে ২২ ধারার জবানবন্দি সম্পন্ন করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ মহিউদ্দিন।