এ সরকারকে ক্ষমতায় রেখে দেশে গণতন্ত্র ফিরে আসবে না : মোশাররফ

এ সরকারকে ক্ষমতায় রেখে দেশে গণতন্ত্র ফিরে আসবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার বিকেলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মোশাররফ হোসেন বলেন, এ সরকারকে ক্ষমতায় রেখে দেশে গণতন্ত্র ফিরে আসবে না, অর্থনীতি পুনরুদ্ধার হবে না, সেজন্য দেশের জনগণ এ সরকারের বিদায় চায়।
তিনি আরও বলেন, ১৪ বছর ধরে যারা গায়ের জোরে ক্ষমতায় তারা নিজেরাই নিজেদের ভোট চোর হিসেবে পরিচিত করেছেন। আমরাও গত ১৪ বছর ধরে বলছি দেশে গণতন্ত্র নেই। মানুষের ভোটের অধিকার নেই। দেশে যত অরাজকতা তার কারণ হলো দেশে গণতন্ত্র না থাকা। আজকে যারা ক্ষমতায় তারা ৭২-৭৫সালে রক্ষীবাহিনী গঠন করে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড করেছিল। এখনও হত্যাকাণ্ড করছে।

ড. মোশাররফ বলেন, এটা হাসির ব্যাপার যারা ভোট ডাকাতি করে ক্ষমতায় আছে তারা বলছে ভোট চোরদের ভোট দেবেন না। প্রধানমন্ত্রী চট্টগ্রামের জনসভায় বলেছেন আপনারা চোরকে ভোট দিয়েন না। এর পরেই তিনি নৌকায় ভোট চেয়েছেন। একই জনসভায় তিনি স্ববিরোধী বক্তব্য দিয়েছেন। শুধু এদেশের মানুষ নয় আন্তর্জাতিকভাবে স্বীকৃত আওয়ামী লীগ ভোট চোর। দেশের ১৭ কোটি মানুষ সবাই জানে। এমনকি আওয়ামী লীগের লোকেরাও ২০১৮, ২০১৪ সালে ভোট দিতে পারেনি।