যশোরে মারপিট নগদ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী সন্ত্রাসীরা সদর উপজেলার ফরিদপুর সুইচ গেট ব্রীজের কাছে ইব্রাহিম হোসেন (৩০) নামে যুবককে পথের গতিরোধ করে মারপিটের এক পর্যায় নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ঘটনায় কোতয়ালি মডেল থানায় ৩ জনের নাম উল্লেখসহ তাদের সহযোগী অজ্ঞাতনামা ২/৩জনের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার ১৮ জানুয়ারী বিকেলে মামলাটি করেন, সদর উপজেলার ফরিদপুর গ্রামের নুরুল হকের ছেলে বাবুর আলী। মামলায় আসামীরা হচ্ছে, একই গ্রামের কিরামতের ছেলে আব্দুল্লাহ, সহোদর আব্দুল মান্নান ও ইছাড় আলীর ছেলে কিরামতসহ অজ্ঞাতনামা ২/৩জন।

মামলায় বাদি উল্লেখ করেন, তার আপন ছোট ভাই ইব্রাহিম হোসেন তার কাজ শেষে গত ১৪ জানুয়ারী রাত সাড়ে ৯ টায় সদর উপজেলার ফরিদপুর সুইচ গেট ব্রীজে পৌছানো মাত্রই পূর্ব শত্রুতার জের ধরে ও পূর্ব ওৎপেতে থাকা আসামীরা হাতের লোহার রড ও ধারালো বার্মিজ চাকুসহ বাদির ছোট ভাইয়ের পথরোধ করে।

পূর্ব পরিকল্পিতভাবে ইব্রাহিম হোসেনকে হত্যার উদ্দেশ্যে কিরামতের হুকুমে আব্দুল্লাহ লোহার রড দিয়ে বাদির ভাইয়ের ডান ও বাম পাশে এবং বাম হাতে আঘাত করে গুরুতর হাড়ভাঙ্গা জখম করে। সকল আসামীরা বেধড়ক মারপিট করে গলার উপর পা দিয়ে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। এসময় তার কাছে থাকা কাজে নগদ ২ হাজার টাকা ১৩ হাজার ৫শ’ টাকার মূল্যের মোবাইল ফোন কেড়ে নেয়।

ইব্রাহিমের ডাক চিৎকারে স্থানীয় ও আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা বাদির ভাইকে প্রকাশ্যে হত্যার হুমকী দিয়ে দ্রুত পালিয়ে যায়। বাদি সংবাদ পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ইব্রাহিম হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।