আ.লীগ ক্ষমতায় আসলেই গণতন্ত্র উধাও হয়ে যায়: দুলু

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগের লোকজন মুখে সবসময় গণতন্ত্রের কথা বললেও তারা সবসময় গণতন্ত্র ধ্বংস করার কাজ করে। আওয়ামী লীগ যতবারই রাষ্ট্র ক্ষমতায় এসেছে ততবারই তারা গণতন্ত্র ধ্বংস করেছে। দেশ থেকে গণতন্ত্র উধাও হয়ে যায়।

শুক্রবার বেলা ১১টার দিকে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে শহীদ জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, এ সরকার গত ১৫ বছরে দেশের গণতন্ত্রকে কবরে দাফন করেছে। জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে নিশিরাতের ভোটে অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে।

তিনি বলেন, এ বছর শেখ হাসিনা ও আওয়ামী লীগের শেষ বছর। আগামী বছর নতুন সূর্য উদিত হবে, সেই সূর্য উদয়ের মাধ্যমে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হবে। দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে; বিএনপি নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না।

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনির সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, সাবেক এমপি সুফিয়া হক, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, সদর থানা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল ও জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম।