যশোরে প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার ঘটনায় মামলা

প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়া বিশেষ বাহিনীর অবসরপ্রাপ্ত এক সদস্যের স্ত্রী শারমিন নাহারের বিরুদ্ধে চুরির অভিযোগে থানায় মামলা করেছেন স্বামী। এই মামলায় স্ত্রী ও তার প্রেমিককে আসামি করা হয়েছে। পুলিশ ওই মামলায় নড়াইলের লোহাগড়া থেকে শারমিন নাহারকে আটক করেছে। আটক শারমিন নাহার লোহাগড়া উপজেলার গোপিনাথপুর গ্রামের বাসিন্দা।

বাদী ইরানুজ্জামান মাগুরা সদর উপজেলার গাংনী গ্রামের মৃত সুলতান মোল্যার ছেলে। তিনি একটি বিশেষ বাহিনীতে চাকরী শেষে অবসর গ্রহণ করেছেন। বর্তমানে যশোর পুলিশ লাইন টালিখোলায় বসবাস করেন। ১৯ বছর আগে শারমিন নাহারকে বিয়ে করেন। দাম্পত্য জীবনে তাদের দুই মেয়ে একটি ছেলের জন্ম হয়। কিন্তু মোবাইল ফোনের মাধ্যমে লোহাগড়া উপজেলার চর সালনগর গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে আরব আলী ওরফে জিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন শারমিন নাহার।

গত ১০ জানুয়ারি সকালে বাদী ইরানুজ্জামান ছোট ছেলেকে মাদ্রাসায় পৌছে দেয়ার জন্য বাড়ি থেকে বের হন। ফিরে এসে দেখেন ঘরের দরজা খোলা। ভিতরে আলমারী খোলা এবং মালামাল তছনছ করা। এরপর আলমারীতে থাকা দুই লাখ ২০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কার নেই। এই ঘটনার মামলায় গতকাল মামলার তদন্ত কর্মকর্তা পুরাতন কসবা ফাঁড়ি পুলিশের এসআই প্রদীপ কুমার রায় নড়াইলর লোহাগড়া থেকে বাদীর স্ত্রী এই মামলার আসামি শারমিন নাহারকে আটক করে।