সরকার পতনের চূড়ান্ত আন্দোলনে আমরা প্রস্তুত : আমান

আওয়ামী সরকারের পতনের চূড়ান্ত আন্দোলনের জন্য ঢাকা প্রস্তুত। ঢাকা মহানগরীর নেতাকর্মীরা সেই চূড়ান্ত আন্দোলনের জন্য প্রস্তুত রয়েছে উল্লেখ করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, বিএনপিকে ছাড়া দেশে কোন নির্বাচন নয়। নির্বাচন হতে হবে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

আমান উল্লাহ আমান বলেন, আগামী ৪ মার্চ সারাদেশে বিএনপির পদযাত্রায় জনবিস্ফোরণ ঘটবে। পদযাত্রায় সাধারণ মানুষদের সাথে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে অংশ নেয়ার জন্য স্ব-স্ব এলাকায় বার্তা পৌঁছে দেওয়ারও আহ্বান জানান তিনি।

মঙ্গলবার বিকেলে ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ৪ মার্চ থানা পর্যায়ে পদযাত্রার প্রস্তুতি নিয়ে যৌথ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন আমান উল্লাহ আমান।
এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, বিএনপি নেতাকর্মীরা জনগণের সাথে রয়েছে, জনগণকে সাথে নিয়েই রাজপথে লড়াই করে বিজয়ী হবে এবং এ বিজয় গণতন্ত্রের বিজয় হবে ইনশাআল্লাহ।

আমিনুল হক বলেন, আগামী ৪ মার্চ গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জনগণের পদযাত্রায় পুরো ঢাকা প্রকম্পিত হবে। ঢাকাসহ পুরো দেশবাসীর রাজপথে নেমে আসার মাধ্যমেই হারানো গণতন্ত্রের বিজয় সূচিত হবে।