সড়কে ঝরল পাঁচ প্রাণ

সিরাজগঞ্জের তাড়াশে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিনজন এবং বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা বালুভর্তি ট্রাকের পেছনে মাছবোঝাই অপর ট্রাকের ধাক্কায় চালকের দুই সহযোগী নিহত হয়েছেন। দুটি ঘটনাই আজ সোমবার সকাল সাড়ে ৬টার ‍দিকে ঘটে।

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মন্নাননগর পেট্রোল পাম্পের পাশে এই দুর্ঘটনা ঘটে। জেলার বেলকুচি উপজেলার বারিক হোসেনের ছেলে মো. আলমগীর হোসেন (৩৫) নিহত হন। অপর দুজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। তাড়াশ থানার পরিদর্শক মো. নুরে আলম এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে একটি মোটরসাইকেলে করে তিনজন আরোহী মন্নাননগর থেকে কাছিকাটার দিকে যাচ্ছিলেন। আর এ সময় নাটোর থেকে একটি ট্রাক ঢাকার দিকে যাওয়ার সময় হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মন্নাননগর পেট্রোল পাম্পের কাছে আসলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হন। খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ তাড়াশ থানা পুলিশের সহযোগিতায় মরদেহ তিনটি উদ্ধার করে বলে জানান পুলিশ পরিদর্শক মো. নুরে আলম।

অন্যদিকে বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের চেয়ারম্যান বাড়ি মোড়ে দাঁড়িয়ে থাকা বালুভর্তি ট্রাকের পেছনে মাছবোঝাই অপর ট্রাকের ধাক্কায় চালকের দুই সহযোগী নিহত হন। তবে নিহতদের নামঠিকানা জানা যায়নি।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, চাকা পাংচার হয়ে যাওয়ায় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের চেয়ারম্যান বাড়ি মোড়ে বালুভর্তি ট্রাকটি থামিয়ে মেরামতের কাজ করছিলেন চালক। সকাল সাড়ে ৬টার দিকে গোপালগঞ্জ থেকে খুলনাগামী দ্রুতগতির মাছবোঝাই ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাক চালকের সহকারী নিহত হন। মরদেহ বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।