যশোরে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মামলা

যশোর সদরের দায়তলা গ্রামে ছাগলে চারা মেহগনি গাছ খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে কবির হোসেন ও তার স্ত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৬ মার্চ রাত পৌনে ১০টার দিকে।

এ ঘটনায় মঙ্গলবার আহত যুবক কবিরের চাচাতো ভাই হাবিবুর রহমান ওই গ্রামের অবিবাদ হোসেনের ছেলে রনি হোসেনকে (২৩) আসামি করে মামলা করে। হাবিবুর রহমান এজাহারে উল্লেখ করেছেন, তার চাচাতো ভাই কবির হোসেনের (৪১) জমিতে রোপন করা মেহগুনি গাছ খেয়ে ফেলে আসামি রনির একটি ছাগল। এই নিয়ে আসামির সাথে কবির হোসেনের কথাকাটাকাটি হয়।

৬ মার্চ রাত পৌনে ১০টার দিকে কবির হোসেন দাইতলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। আসামির বাড়ির সামনে পৌছালে কবিরকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

তিনি নিষেধ করলে তাকে কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে বাড়ি থেকে দা নিয়ে এসে তাকে কোপ মারতে যায়। এ সময় তার স্ত্রী রেখা বেগম ঠেকাতে এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়। রেখার পরনের কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটনায়। এ সময় চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামি রনি ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তার চাচাতো ভাই কবির হোসেনকে যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।