কালীগঞ্জে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে আর্থিক সহায়তা প্রদান

ঝিনাইদহের কালীগঞ্জ পৌর বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে শহরের পুরাতন গোহাটা মসজিদ রোডে অবস্থিত “গাজি পাঞ্জাবী টেইলার্স ” নামক প্রতিষ্ঠান অগ্নিকান্ডে ভষ্মীভূত হয়ে ক্ষতিগ্রস্ত হওয়ায় প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মনিরুল ইসলামকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।বৃহস্পতিবার দুপুরে পৌর বাজার ব্যবসায়ী সমিতির পক্ষে সহায়তা প্রদান করেন বাজার ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর হাতে ৫ হাজার টাকার চেক,এক বস্তা চাউল,ডাল,পেয়াজ,আলু,তৈল তুলে দেন।এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ,পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ইন্তাদুল ইসলাম ইন্তা,সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু,কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদসহ সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যবসায়ীরা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মনিরুল তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন,আগুনে আমার দোকান পুড়ে গেছে শুনে ওই দিনই তাৎক্ষণিকভাবে বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ আমার দোকানে ছুটে আসেন।বৃহস্পতিবার আবার তাদের সামর্থ্য অনুযায়ী আমাকে সহায়তা প্রদান করলেন। এই সংগঠনের পরিচালনা কমিটির প্রতি আমি অত্যন্ত খুশি হয়েছি।একই সাথে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। উল্লেখ্য,গত ৭ মার্চ দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে “গাজি পাঞ্জাবী টেইলার্স”নামক দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে করে মুহূর্তে তার দোকানে থাকা সকল কাপড় পুড়ে ভষ্মীভূত হয়।এরি ফলে তিনি ব্যাপক ক্ষতির সম্মুখীন হন।