যশোরে বাবা-ছেলে মাদকসহ আটক

যশোরের নাভারণে হাইওয়ে পুলিশ ৪৫ বোতল বিদেশী মদসহ দু’জনকে আটক করেছেন। আটককৃতরা সম্পর্কে বাবা-ছেলে পিতা আব্দুর রহমান (৪৩) ও পুত্র আব্দুল্লাহকে (২৪) একটি প্রাইভেটকার থেকে আটক করা হয়েছে।  তাদের থানায় সোপর্দ করা হয়।

তাদের বাড়ি কুষ্টিয়া জেলায়।
যশোরের সীমান্ত উপজেলা শার্শা ও ঝিকরগাছার মধ্যবর্তি স্থানে নাভরণ হাইওয়ে পুলিশের ক্যাম্প। ক্যাম্পটির অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে বিদেশি মদের একটি চালান যশোরের দিকে যাচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৩ টায় সঙ্গীয় ফোর্সসহ একটি প্রাইভেটকার নাভারণের সাতক্ষীরা মোড় থেকে আটক করা হয়।

প্রাইভেট কার নম্বর (ঢাকা মেট্রো গ ১২-১১৪৯)। প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে বিশেষ ব্যবস্থায় লুকিয়ে রাখা ৪৫ বোতল বিদেশী (ভ্যাট ৬৯ ২৩ বোতল, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ১৫ বোতল এবং জে এন্ড বি ৭ বোতল) মদ পাওয়া যায়। বিদেশী মদসহ ব্যবসায়ী পিতা আব্দুর রহমান (৪৩) ও পুত্র আব্দুল্লাহকে (২৪) কার থেকে আটক করা হয়। তাদের বাড়ি কুষ্টিয়া জেলার বেড়া উপজেলার গোলাপ নগর গ্রামে। আরও আটক করা হয় প্রাইভেটকার চালক আকাশ খানকে (২৪)। চালক শার্শা উপজেলার বেনাপোলের তালসারি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।
আজ বৃহস্পতিবার নাভারণ হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃতদের কোর্টে চালান করা হয়েছে।