যশোরে খেলনা পিস্তল বুকে ঠেকিয়ে চাঁদাদাবি

যশোরে এক আইনজীবীর চেম্বারে ঢুকে খেলনা পিস্তল বুকে ঠেকিয়ে চাঁদাদাবি ও না দেয়ায় মারপিটের অভিযোগে মামলা কোতোয়ালি থানায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নিরব হোসেন ওরফে নয়নকে আটক করা হয়েছে। নয়ন যশোর সদর উপজেলার দেয়াড়া মসজিদ পাড়ার রমজান আলীর ছেলে। এ ঘটনায় মামলা করেছেন বাঘারপাড়া উপজেলার ক্ষেত্রপালা গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে অ্যাডভোকেট সরদার সেলিম রেজা।

মামলায় সেলিম রেজা উল্লেখ করেন, নয়ন চিহ্নিত সন্ত্রাসী। গত ৭ মার্চ তিনি সন্ধা সাড়ে সাতটায় তিনি ১ নং আইনজীবী সমিতির ৩য় তলায় তার চেম্বারে বসে ছিলেন। এমন সময় নয়নসহ আরো একজন হাতে একটি খেলনা পিস্তল নিয়ে তার চেম্বারে প্রবেশ করে। এসময় নয়ন ওই পিস্তল তার বুকে ধরে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না পেয়ে তাকে মারপিট করে জখম করে। পরে তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে নয়নসহ অপরজন। পরে আইনজীবী ও আইনজীবীসহকারীরা নয়নকে সমিতি ভবনের নিচতলা থেকে আটক করে। পরে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ বিষয়ে মামলা তদন্ত কর্মকর্তা ইবনে খালিদ হোসেন জানান, আটকের পর তার হেফাজত থেকে খেলনা পিস্তলটি উদ্ধার করা হয়েছে। তার সাথে জড়ি