উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার ওপর আস্থা রাখার বিকল্প নেই: এমপি নাবিল

বিএনপি-জামায়াতের মিষ্টি কথায় কান না দেয়ার আহবান জানিয়েছেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশ ও জাতির শত্রু। তাদের কেউ বিশ্বাস করবেন না। বিদেশের মাটিতে থেকে দেশ অশান্ত করার পায়তারা করছেন দুর্নীতিবাজ দন্ডপ্রাপ্ত পলাতক আসামি তারেক জিয়া। তারা কখনো দেশের ভাল চায় না। তাই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ধরে রাখতে শেখ হাসিনার ওপর আস্থা রাখার বিকল্প নেই। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলা হবে সুখী, সমৃদ্ধ, স্মার্ট ও উন্নত রাষ্ট্র। দেশের মঙ্গলে নৌকা মার্কা বিজয়ী করার কোনো বিকল্প নেই।

শনিবার ( ১১ মার্চ) যশোর মাইকেল মধুসূদন তারাপ্রসন্ন স্কুল অন্ড কলেজের নতুন ভবন উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের গভর্নিংবডির সভাপতি ডা. মালিহা মান্নান আহমেদ ও প্রতিষ্ঠানের দাতা সদস্য মিজানুর রহমান। ভারপ্রাপ্ত অধ্যক্ষ খায়রুল আনামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।

প্রধান অতিথি বলেন, গত ৯ বছরে যশোরে এক হাজার ২০০ কোটি টাকার উন্নয়ন হয়েছে। ভৈরব নদী খনন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর মেডিকেল কলেজ, জর্জকোট ভবন, ১৫০টি স্কুল, কলেজ, মাদরাসার নতুন চারতলা ভবন, শতাধিকের উপরে নতুন রাস্তাসহ যশোরের নতুন চারলেন, ছয়লেন সড়কসহ সকল উন্নয়নের একমাত্র দাবিদার শেখ হাসিনা। শেখ হাসিনার একক প্রচেষ্টায় যশোর দেশের তৃতীয় বৃহত্তর অর্থনৈতিক জোন হয়েছে। পদ্মা ও মধুমতি সেতু তৈরি হয়েছে। দেশের মূল ভূখন্ড ঢাকার সাথে যশোরের সংযোগ স্থাপনের সুযোগ হয়েছে। দেশ ও দেশের মানুষকে নিয়ে একমাত্র শেখ হাসিনাই ভাবেন। তিনি সোনার বাংলায় সোনার মানুষ গড়ার শিক্ষাব্যবস্থাও আমূল পরিবর্তন এনেছেন। বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন। শিক্ষাব্যবস্থাকে ডিজিটাইলেজেশন করেছেন। করোনাসহ স্বাস্থ্যসেবা মানুষের দোড়গৌড়ায় পৌঁছে দিয়েছেন। যেটা বিশ্বের উন্নত দেশের পক্ষেও বাস্তবায়ন করা সম্ভব হয়নি। এই উন্নয়ন ও অগ্রযাত্রা ধরে সবাইকে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতকে শক্তভাবে প্রতিহত করতে হবে।