যশোরে ডিবির অভিযানে মাদকসহ ৫জন আটক

যশোরে মাদক ও অস্ত্রকারবার চক্র নির্মূলে মাঠ চষছেন পুলিশের বিশেষ শাখার (ডিবি) পুলিশ সদস্যরা।

তারি ফলসরুপ গত ২৪ ঘন্টায় ৩টি অভিযান চালিয়ে চৌগাছা ও শার্শা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকেও আটক করেছে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, রবিবার বিকেলে সোয়া ৪টার দিকে ডিবি’র এসআই আব্দুল্লাহ আল মামুন ও এসআই আমিরুল ইসলাম ফোর্স মারফত খবর পেয়ে যশোর চৌগাছার পোড়াপাড়া-কমলাপুর গ্রাম সংলগ্ন কাশেমের ভাটার সামনে থেকে ইউনুছ আলী (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করা হয়। তার বাড়ি বড় আন্দুলিয়া গ্রামে। তার কাছ থেকে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এ ঘটনায় আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে চৌগাছা থানায় এজাহার দায়ের করেছেন।

একইদিন পৃথক অভিযানে এসআই আব্দুল্লাহ আল মামুন ও আমিরুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি চৌকষ দল বিকেল ৫টার দিকে চৌগাছার কাশেমের ভাটার সামনে থেকে আব্বাস আলী (৩৭) ও মোঃ সেলিম হোসেন (৩৫) নামে দুই মাদক কারবারীকে আটক করেন। এ সময় তাদের হেফাজত থেকে ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। এ ঘটনায় আব্দুল্লাহ আল মামুন চৌগাছা থানায় এজাহার দায়ের করেন।

অন্যদিকে একইদিন বিকেল পৌনে ৬টার দিকে যশোর ডিবির এসআই আরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার সীমান্ত উপজেলার শার্শার গোগা ইউনিয়নের পাঁচভুলট গ্রামের নকোনা বটতলার মোড় এলাকা থেকে পাকা মোফাজ্জল মোল্যা (৪৬) ও কলম সরদার (৩৬) নামে দুই মাদক বিক্রেতাকে পাকড়াও করেন। এ সময় ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। এ ঘটনায় আরিফুল ইসলাম বাদী হয়ে শার্শা থানায় এজাহার দায়ের করেন।