যশোরে পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার-৫

jessore atok map

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও সদর উপজেলার বিভিন্ন ক্যাম্প ও ফাঁড়ী পুলিশ আলাদা অভিযান চালিয়ে ৫১ বোতল ফেনসিডিল,আধা কেজি গাঁজা ও ২০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে ৫জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর সদর উপজেলার জগমোহনপুর গ্রামের মৃত ফজর আলী মোল্যার ছেলে টিপু সুলতান,সদর উপজেলার ভাতুড়িয়া (দাঁড়ীপাড়া) গ্রামের নূরু শেখ এর ছেলে ছাব্বির শেখ,চৌগাছা উপজেলার সৈয়দপুর পশ্চিমপাড়ার মতিয়ার রহমান মন্ডলের ছেলে শিপন হোসেন,শহরের পূর্ব বারান্দীপাড়া বউ বাজার প্রাক্তনা কাউন্সিলর শাকিল সাহেবের বাসার পশ্চিম পাশে ওহিদুল ইসলামের ছেলে নয়ন ইসলাম ও সদর উপজেলার ভায়না গ্রামের মৃত আঙ্গুর সরদারের ছেলে ইদ্রিস আলী সরদার। গ্রেফতারকৃতদের বুধবার আদালতে সোর্পদ করা হয়েছে।

চাঁনপাড়া পুলিশ ক্যাম্প সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাত পৌনে ৮ টায় ক্যাম্পের এক এসআইসহ একদল পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ভায়না গ্রামের হাসান ফিলিং ষ্টেশনের পাশে আবুল কালামের চা দোকানের সামনে থেকে ইদ্রিস আলী সরদারকে গাঁজা বিক্রিরত অবস্থায় ২শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। সদর পুলিশ ফাঁড়ী সূত্রে জানাগেছে, ওই ফাঁড়ীর এক এএসআইসহ একদল পুলিশ মঙ্গলবার ১৪ মার্চ বিকেলে শহরের বারান্দী বটতলার মোড় রফিকের চায়ের দোকানের সামনে থেকে নয়ন ইসলামকে গাঁজা বিক্রিকালে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ১শ’ ৫২ গ্রাম গাঁজা উদ্ধার করে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই আরিফুল ইসলামসহ একদল পুলিশ মঙ্গলবার বিকেলে সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড তীরের হাট বাজারস্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠের সামনে অভিযান চালিয়ে শিপন হোসেনকে গ্রেফতার করে। এসময় তার দখলে থাকা ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পুলিশ জানায়,শিপন হোসেনের বিরুদ্ধে কোতয়ালি থানা ও চৌগাছা থানা অস্ত্র,মাদকসহ ১৫টি মামলা রয়েছে। এছাড়া, চাঁচড়া ফাঁড়ী পুলিশ মঙ্গলবার ১৪ মার্চ রাতে শহরের ষষ্টিতলা পাখিপট্টি সংলগ্ন জনৈক বাদশা এর মাংশের দোকানের সামনে থেকে ছাব্বির শেখকে ইয়াবা বেচাকেনার সময় ২০পিস ইয়াবাসহ গ্রেফতার করে ও ইছালী পুলিশ ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার ১৪ মার্চ বিকেলে সদর উপজেলার রাজাপুর ফিলিং ষ্টেশনের পূর্ব পাশের্^র জনৈক রুবেল হোসেনের চায়ের দোকানের পশ্চিমপাশ থেকে টিপু সুলতানকে ২শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।