যশোরে কলেজ শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে মামলা

যশোরে এক কলেজ শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরন ও সহায়তা করার অপরাধে কোতয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ঝিকরগাছা উপজেলার ছুটিপুর গ্রামের বর্তমানে শহরতলীর পালবাড়ির (এলজিইডি ভবনের সামনে) মিলনের বাড়ির ভাড়াটিয়া আঃ আজিজের মেয়ে ও মোহম্মদ শরিফুল ইসলামের স্ত্রী পাপিয়া খাতুন শনিবার (১৮ মার্চ) মামলা করেন।

মামলায় একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ২/৩ জনকে আসামি করা হয়। মামলার আসামি হলো কক্সবাজার জেলার মহেষখালি উপজেলার বারঘরপাড়া গ্রামের মঞ্জুরুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন রিপন (২৬)।

মামলায় তিনি বলেছেন, আমার মেয়ে (১৬) ক্যান্টমেন্ট দাউদ পাবলিক স্কুল এন্ড কলেজে পড়ালেখা করে। সে এবার এস এসসি পরীক্ষার্থী। আমার পালবাড়ি ভাড়া বাসা থেকে মেয়ে প্রতিদিন স্কুলে যাওয়া আসা করতো। এরই ধারা বাহিকতায় ৪/৫ মাস আগে আসামি দেলোয়ারের সহিত আমার মেয়ের পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে দেলোয়ার বিয়ের প্রলোভন দেখিয়ে আমার নাবালিকা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আমার মেয়ের সাথে আসামি দেলোয়ার প্রায় মোবাইল ফোনে কথাবার্তা বলতো।

১১মার্চ বিকেলে আসামি দেলোয়ারসহ অজ্ঞাত নামা আসামিরা নাবালিকা মেয়েকে পালবাড়ি মোড় বাসস্ট্যান্ড থেকে ফুসলিয়ে নিয়ে যায়। পরবর্তীতে মেয়ের সন্ধ্যান না পেয়ে আশেপাশে খোঁজ করতে থাকি। কিš‘ কোথাও না পেয়ে ১২ মার্চ কোতয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করি। নাম্বার-৮২০। খোঁজাখুজির এক পর্যায়ে আসামির মোবাইল নাম্বার সংগ্রহ করে যোগাযোগের চেস্টা করি। মেয়ের কথা আসামির নিকট মোবাইলে জানতে চেলে আসামি মেয়েকে নিয়ে যাওয়ার কথা শিকার করে। মেয়ে বর্তমানে তার কাছে আছে বলে জানায়। মেয়েকে উদ্ধারের তিনি মামলা করেন।