ঝিকরগাছায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

las

বাবা মায়ের সাথে আত্নীয় বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে ৮ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ঘটনাটি ঘটেছে যশোরের ঝিকরগাছা উপজেলার বড় পোদাউলিয়া গ্রামে বলে জানান সাবেক মেম্বর জাহান আলী।
আট বছর বয়সী ওই শিশুর নাম মিথিলা আক্তার। সে একই উপজেলার নন্দীর ডুমুরিয়া গ্রামের আক্তারুল কবিরের মেয়ে।
পারিবারিক সুত্রের বরাতে ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান সন্তোষ চ্যাটার্জী বলেন,রোববার সকালে মিথিলা তার বাবা মা’র সাথে একই উপজেলার বড় পোদাউলিয়া গ্রামে খালু সামছুর রহমান গাজির বাড়ীতে বেড়াতে এসেছিলেন।
দুপুর দুইটার দিকে সে জাহান আলীর পুকুর পাড়ে খেলতে এসে অসাবধানতা বসত পুকুরের পানিতে পড়ে যায়।অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।
বাগআচড়া জোহরা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপক শ্যামল কুমার বলেন, হাসপাতালে পৌছানোর আগেই মিথিলার মৃত্যু হয়েছে।#
যশোরের মনিরামপুরের ঢাকুরিয়া – নওয়াপাড়া রোডের সুবলকাঠির ইদগাহ মাঠের সামনে মারামারির ঘটনায় আসামী শাস্তি এবং গ্রেপ্তার দাবিতে মানববন্ধন হয় গ্রামবাসীর।
আজ বিকাল ৫ টায় প্রচন্ড বৃষ্টির মধ্য এ মানববন্ধনে উপস্থিত ছিলেন গ্রামের শত শত মানুষ বক্তব্য দেন এক নম্বর ওয়ার্ড সদস্য ইদ্রিস আলী, সাইনুর রহমান,নূরউদ্দিন, হাফিজুর রহমানসহ গ্রামবাসী।

উল্লেখ্য :গত শুক্রবার য়শোরের মনিরামপুর উপজেলার ৫ নং হরিদাসকাটি ইউনিয়ের ১ নং ওয়ার্ড ভমরদাহ গ্রামের আপন চাচাদের সাথে জমি নিয়ে গোলোযোগের কারনে আজিবারের ছেলে ওবায়দুর রহমানের সাথে বাগবিতান্ডা বাধে তখন একই গ্রামের মুজিবার (মজো) এর ছেলে নয়ন হোসেন কুরাল দিয়ে মাথায় আঘাত করলে মাথার বাম পাশের হাড় ভেঙ্গে ৪ খন্ড হয়ে যায়, আর ও দুই ভাইসহ কয়েক জন আহত হয়েছেন ,
যশোর সদর হাসপাতাল থেকে ফেরত দেয় সাথে সাথে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয় সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে হাসপাতালে দুপুরে
যশোর ভর্তি
মনিরামপুর থানায় মামলা রুজু হয়েছে চারজনকে আসামি করা হয়েছে নয়ন, মজিবর, কাজল, হাছিনা খাতুন।