যশোরে রিকশা চালক দেড়লাখ টাকার মালামাল নিয়ে লাপাত্তা

মোটর চালিত রিকশা ওয়ালা কর্তৃক দেড়লাখ টাকা মূল্যের ফিউশন স্পাইসার মেশিন চুরি করার অভিযোগে কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যশোর শহরের খড়কীর আইয়ুব সিদ্দিকর ছেলে আফিকুর রহমান সিদ্দিকি বাদি হয়ে শনিবার ১৮ মার্চ থানায় অভিযোগ করলেও পুলিশ ধুরন্ধর রিকশা চালকের সন্ধান করতে পারেনি।

আফিকুর রহমান সিদ্দিকি অভিযোগে উল্লেখ করেন, সে আইটি লিমিটেড যশোর শাখায় টেকনিশিয়ান পদে কর্মরত। গত ১৮ মার্চ সন্ধ্যা ৬ টার পর বাদি তার প্রতিষ্ঠানের ১৫,০০০০ টাকা মুল্যের ফিউশন স্পাইসারমেশিন ও বাঁশের মই নিয়ে শহরের খড়কী হাজামপাড়া মোড় থেকে যশোর শহরের চৌরাস্তা মোড়ে আনার জন্য অজ্ঞাতনামা ব্যক্তির মোটর চালিত রিকশা ভাড়া করে রওয়ানা করেন।

সন্ধ্যা সোয়া ৬ টার পর শহরের চৌরাস্তার মোড় সংলগ্ন ওয়ান ব্যাংকের সামনে রিকশা থামায় বাদি উক্ত রিকশায় থাকা বাঁশের মই নামিয়ে পাশে রাখার জন্য গেলে রিকশা চালক কৌশল নিয়ে দ্রুত রিকশায় থাকা ফিউশন স্পøাইসার মেশিন চুরি করে দ্রুত সটকে পড়ে। বাদি রিকশার সন্ধান করতে শহরের বিভিন্ন পয়েন্টে খোঁজখবর নিয়ে না পেয়ে রাতে থানায় অজ্ঞাতনামা মোটর চালিত রিকশা চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা পুলিশ চুরি যাওয়া রিকশা চালককে সন্ধান করতে ও চুরি যাওয়া দেড় লাখ টাকা মূল্যের স্পাইসার মেশিন উদ্ধার করতে পারেনি।