চৌগাছায় বিদ্যুতের শর্ট সার্কিটের আগুনে পুড়ে ২০ লক্ষা টাকার ক্ষতি

যশোরের চৌগাছা লেদ নকশা ফার্নিচার দোকান ও কাট ফার্মিনিছারের দোকানে রাতের আধারেম বিদ্যুতের শর্ট সার্কিটে কারণে আগুনে পুড়ে ২০ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি সাধিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত ১১.৪০ মিনিটে লেদ নোকশা কাট ফার্নিছার দোকানে রমজান মুল্লা (৩৫) বৈদ্যুতিক লাইনের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে পাশে কাট ফার্নিচারের দোকান রিপন মুল্লা (৩২) আগুন লেগে ক্ষতি সাধিত হয়। ২ টি দোকানে অনুমান ২০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে নষ্ট হয়ে যায়।

তখন চৌগাছার ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে পারলে যশোর সেনাবাহিনীর ক্যাম্পের ফায়ার সার্ভিস এসে যৌথ অভিযানে আগুন নিয়ন্ত্রণে আনে আশেপাশে অনেক বাড়িঘর ও দোকান ক্ষতির হাত থেকে বেঁচে যাই। রাস্তার পাশে থাকা একটি সরকারী মূল্যবান গাছ আগুনে পুড়ে ক্ষতি সাধিত হয়। চৌগাছা ফায়ার সার্ভিস স্টেশনারী রবিউল ইসলাম বলেন আগুনের সূত্রপাত সম্ভবত রমজান আলী লেদ ফার্নিচারের দোকান থেকে বিদ্যুতের শর্ট সার্কিট কারনে আগুন ধরে। চৌগাছা থানার অফিসার ইনচার্জ দু’টি দোকানের আগুন নিভানোর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এবং তাঁদের পাশে থেকে আগুন লিবান ও তিনি বলেন বিদ্যুতের শর্ট সার্কিটে কারণে অগ্নি সংযুক্ত ঘটে তাদের ক্ষতিপূরণ ধারণা করা যাচ্ছে ২০,০০০০০ লক্ষাধিক টাকার যন্ত্রাংশ ও মালামাল ক্ষতি হয়েছে।