বিএনপির মিথ্যা প্রলোভনে পা না দেয়ার আহবান এমপি কাজী নাবিল আহমেদের

যশোরবাসীকে বিএনপির মিথ্যা আশ্বাস ও প্রলোভনে পা না দেয়ার আহবান জানিয়েছেন যশোর সদর ৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। বুধবার (৫ মার্চ) সদর উপজেলার তালবাড়িয়া ডিগ্রি কলেজের প্রধান ফটকের উদ্বোধন শেষে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
তিনি বলেন,বর্তমান বৈশ্বিক বিপর্যয়ের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। আর বিএনপি পালাতক আসামী, খুনি তারেকের নেতৃত্বে ইফতারের নামে ভূড়িভোজে মেতে উঠেছে। তাদের কাছে এতিমের টাকাও নিরাপদ নয়। তারা দেশের নিরাপত্তার দায়িত্ব নেবে কিভাবে দেশবাসীর কাছে সেটা স্পষ্টভাবে প্রমাণিত হয়েছে। ভন্ড, প্রতারক, লুটতরাজ, সন্ত্রাসীদের কেউ বিশ্বাস করে না। তাদের মিথ্যা ছলনায় কেউ পা দেবেন না।

তিনি আরো বলেন, বাংলাদেশ দেশ বিশ্বের ৩৫তম অর্থনৈতিক রাষ্ট্রে পরিণত হয়েছে। ভঙ্গুর রাষ্ট্র থেকে উন্নয়নের রোল মডেল হয়েছে। ১৩৪ ক্যাটাগরিতে সাধারণ মানুষ ভাতা পাচ্ছেন। সামাজিক নিরাপত্তা বেষ্টনী শক্ত হয়েছে। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় থাকলে এভাবে উন্নয়ন চলমান থাকবে। আগামী ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচন অবাধ, শান্তিপূর্ণ ও সুষ্ঠু হবে। শেখ হাসিনার অধীনে কোন নির্বাচনে অনিয়মের সুযোগ নেই। ওই নির্বাচনে বিএনপি-জামায়াত সন্ত্রাসী করলে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ ও প্রতিহত করতে হবে।

এ সময় বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, অধ্যক্ষ ড. শাহনাজ পারভীন ও জেলা যুবমহিলালীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী।

কলেজের সভাপতি ও শহর আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন হীরার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়েস আহমেদ রিমুর স লনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, পৌর কাউন্সিলর মোকছিমুল বারী অপু প্রমুখ।