অশ্রুসিক্ত ভালবাসায় বিদায় নিলেন জোটের সভাপতি সুকুমার দাস

যশোরের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা আর অশ্রুসিক্ত ভালবাসায় বিদায় নিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুকুমার দাস। সকাল দশটায় তার মরদেহ টাউন হল মাঠের রওশন আলী মঞ্চে আনা হয় শ্রদ্ধা নিবেদনের জন্য।

সেখানে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি এসএম হুমায়ুন কবির কবু, সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী.জেলা বিএনপি এবং প্রেসকাবসহ, সরকারি কর্মকর্তা, সাংস্কৃতিক, সাামাজিক, রাজনৈতিক পেশাজীবীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাঁর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

পরে নীলগঞ্জ মহাশ্মশানে শেষকৃত্য করা হচ্ছে। সেখানে অবস্থান করছেন তাঁর অসংখ্য ভক্তগণ এবং স্বজনরা। সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোর জেলার সভাপতি অধ্যাপক সুকুমার দাস বুধবার রাত সাড়ে ৯টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন । মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৬ বছর। সপ্তাহ খানেক আগে ব্লক ধরা পড়ায় তার হার্টে রিং পরানো হয়। এরপর থেকে বাসায় ছিলেন। বুধবার রাতে বাড়িতে পড়ে গিয়ে অচেতন হয়ে পড়েন। যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।