যশোরে সড়ক দুর্ঘটনায় দু ‘কৃষক সহ তিনজন নিহত

সড়ক দুর্ঘটনায় আজ বৃহস্পতিবার যশোরে ২ কৃষক সহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, যশোরের ঝিকরগাছা উপজেলার পদ্মপুকুর চাপাতলা গ্রামের কৃষক শামসুর রাহমান (৬৩), মাগুরার মোহাম্মদপুর উপজেলার মৌশা গ্রামের তোরা বালি মোল্লার পুত্র আব্দুস সামাদ (২৭) ও শালিকা উপজেলার নাগোশা গ্রামের বিশারদ মোল্লার পুত্র আব্বাস আলী মোল্লা (৪০)।

নিহতাদের স্বজন ও পুলিশ সূত্র জানিয়েছেন, আজ ইফতারির কিছুক্ষণ আগে ঝিকরগাছা বাস স্ট্যান্ডে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যান যাত্রী শামসুর রহমান আহত হন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ হাসপাতালে আনা হলে জরুরি আগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শুভাশিস রায় শামসুর রহমানকে মৃত্যু ঘোষণা করেন। নিহতের ভাতিজা তরিকুল ইসলাম জানিয়েছেন, ঝিকরগাছা বাজার থেকে তিনি (শামসুর রহমান) ভ্যান যোগে বাড়ি যাচ্ছিলেন ।

এ সময় যশোর থেকে একটি লোকাল বাস যাত্রী নিয়ে বেনাপোল যাওয়ার পথে ভ্যানটিকে সাগরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। একই দিন সকাল ৭ টার দিকে যশোর – মাগুরা সড়কের পুলের হাটবাজারে যাত্রীবাহী বাস ও মাছ বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার আব্দুল সামাদ গুরুতর আহত হন

। পরে তাকে যশোর ২৫০শয্যা হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাগুরা থেকে যাত্রী নিয়ে বাসটি যশোর আসার পথে বিপরীতমুখী মাছ বোঝাই পিক আপের মুখোমুখি সংঘর্ষ হলে নিহত হন বাসে হেলপার আব্দুস সামাদ। এছাড়া মাঠে ইরি ধানের ক্ষেতে পানি দেয়ার জন্য কৃষক আব্বাস আলী মোল্লা তার শ্যালো মেশিনের মোটরে লাগে সুইস দেন। এ সময় আব্বাস আলী মোল্লা বিদ্যুৎ ষ্পৃষ্ঠ হলে গুরুতর আহত হন। পরে দুপুরে তাকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।