যশোরে ইজিবাইক চুরির সময় তিন চোর গণধোলাই

ইজিবাইক রেখে ইফতারী করতে যেয়ে বুধবার সন্ধ্যায় শহরের আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের মেইন গেটের সামনে থেকে চুরি করে পালানোর ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার ১৩ এপ্রিল বৃহস্পতিবার গভীর রাতে মামলাটি করেন,যশোর শহরের পশ্চিম বারান্দীপাড়া খালদার রোড এলাকার রাশেদ আলীর ছেলে হাবিবুর রহমান। মামলায় আসামী করেন,শহরের বেজপাড়া নলডাঙ্গা ( অরিনের বাড়ির ভাড়টিয়া) মৃত আব্দুল মজিদের ছেলে হাফিজুর রহমান,সদর উপজেলার রাজারহাট আবাদ কচুয়া গ্রামের মৃত সিরাজ গাজীর ছেলে রনি গাজী ও শহরের পূর্ব বারান্দীপাড়া (ফুলতলা রোড) এলাকার লাল মিয়ার ছেলে সুমন। চুরি যাওয়ার পর জনগনের সহায়তায় পুলিশ চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার ও চুরির সাথে জড়িত উল্লেখিত তিন চোরকে গ্রেফতার করেছে।

মামলায় হাবিবুর রহমান উল্লেখ করেন,তার নিজ নামীয় একটি হলুদ রংয়ের ব্যাটারী চালিত ইজিবাইক আছে। যা যশোর পৌরসভার লাইসেন্সধারী। বাদি উক্ত ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে। প্রতিদিনের ন্যায় যশোর শহরের বিভিন্ন স্থানে ইজিবাইক চালিয়ে ইফতারী করার জন্য গত বুধবার ১২ এপ্রিল সন্ধ্যা ৬ টার পর শহরের লোন অফিসপাড়া আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়ের মেইন গেটের সামনে বাদির ব্যাটারী চালিত ইজিবাইক রেখে স্কুলের মাঠে ইফতারী করতে যায়। সন্ধ্যা সাড়ে ৬ টার পর বাদি ইফতারী শেষ করে স্কুলের সামনে এসে দেখেন তার রাখা ইজিবাইক নাই। উল্লেখিত আসামীরা ইজিবাইক চুরি করে নিয়ে যাচ্ছে।

বাদি দেখে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে বাদির ইজিবাইকসহ উক্ত আসামীদের হাতেনাতে আটক করে। পরে তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ইজিবাইক চোরদের আহত অবস্থায় পুলিশ হাসপাতালে চিকিৎসা প্রদান করে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করে।