আ.লীগ অবৈধভাবে ক্ষমতায় এসে দেশকে ধ্বংস করছে: দুদু

আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় এসে দেশকে ধ্বংস করছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় নওগাঁ শহরের কেডির মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান। সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশের আট বিভাগ ও ২৮ সাংগঠনিক জেলায় জনসমাবেশ করছে বিএনপি। তারই অংশ হিসেবে এই সমাবেশের আয়োজন করা হয়।

শামসুজ্জামান দুদু বলেন, জনগণের মতামত নিয়েই বিএনপি ১০ দফা কর্মসূচি পালন করেছে। এতে দেশের মানুষের মতামতের প্রতিফলন ঘটছে। পরপর অবৈধভাবে ক্ষমতায় এসে আওয়ামী লীগ সরকার দেশকে ধ্বংস করছে। দেশের টাকা বিদেশে পাচারের প্রতিযোগিতা শুরু করেছে তারা।

 

নওগাঁ জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক (নান্নু)। সমাবেশে অন্যদের মধ্যে জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন, বিএনপির কেন্দ্রীয় সহ-সমবায় বিষয়ক সম্পাদক ও নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু ও জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলামসহ জেলা, উপজেলা থেকে আগত বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।