যশোরে ইজিবাইক ছিনতাই: অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে মামলা

ইজিবাইক ভাড়া নিয়ে শহরের বেজপাড়া মেইন রোড সংলগ্ন মসজিদ গলির ভিতরে তেতুলতলা মাঠে নিয়ে মুখ চেপে ধরে ও খুন করার উদ্দেশ্যে চাকু দিয়ে আঘাত করার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। বুধবার দিবাগত গভীর রাতে মামলাটি করেন, যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া ( খালধার রোড) মৃত ভানু বিম্বাসের ছেলে আজহার বিশ্বাস। মামলায় আসামী করেন, অজ্ঞাতনামা ৩/৪জন। ঘটনাটি বুধবার রাত সাড়ে ১০ টায়।

মামলায় আজহার বিশ্বাস জানান,তার ছেলে হিরা বিশ্বাস (৩০) ইজিবাইক নিয়ে বাড়ি হতে বের হয়ে যায়। গত ২৪ মে বুধবার রাত ১০ টার পর শহরের বিমান অফিসের সামনে হতে অজ্ঞাতনামা পরিচয়ে ৩/৪জন ব্যক্তি বাদির ছেলেকে বেজপাড়া যাওয়ার কথা বলে ইজিবাইকে ওঠে। রাত সাড়ে ১০ টায় বাদির ছেলেকে অজ্ঞাতনামা ৩/৪জন ব্যক্তি বেজপাড়া মেইন রোড সংলগ্ন মসজিদ গলির ভিতরে তেতুলতলা মাঠে নিয়ে যায়।

সেখানে নিয়ে যাওয়ার পর ইজিবাইক থামাতে বলে এবং আসামীদের কথামত বাদির ছেলে ইজিবাইক থামানোর সাথে সাথে কোন কথাবার্তা না বলে অজ্ঞাতনামা আসামীরা বাদির ছেলে হিরা বিশ্বাসের মুখ চেপে ধরে এবং কোন কিছু না বলে খুন করার উদ্দেশ্যে চাকু দিে পিঠের বাম পাজোরে আঘাত করে রক্তাক্ত জখম করে।

পরে আরো একটি আঘাত করলে বাদির ছেলে বাম হাত দিয়ে প্রতিহত করতে গেলে বাম হাতের আঙ্গুলে লেগে কাটা রক্তাক্ত জখম প্রাপ্ত হয়। বাদির ছেলে প্রাণ বাঁচানোর জন্য ডাক-চিৎকার দিলে আশপাশ হতে লোকজন উপস্থিত হলে অজ্ঞাতনামা আসামীরা বাদির ছেলেকে খুন জখমের হুমকী দিয়ে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ইজিবাইক চালক হিরা বিশ^াসকে উদ্ধার করে রক্তাক্ত জখম অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় বর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসতালে রেফার্ড করে। বাদীর ছেলে শারীরিকভাবে সুস্থ্য হলে অজ্ঞাতনামা আসামীদের নাম ঠিকানা বলতে পারবে বলে বাদী উল্লেখ করেন।