মালদ্বীপে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর শাহাদাত বার্ষিকী পালন

মালদ্বীপের রাজধানী মালে শহরে ষ্টার হোটেলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মালদ্বীপ বিএনপি এর আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে মালদ্বীপ বিএনপি এর সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন মালদ্বীপ বিএনপি এর সভাপতি মোঃ খলিলুর রহমান

উক্ত অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করেন এবং দলটির বর্তমান চেয়ারপার্সন ও বিরোধীদলীয় নেত্রী বাংলাদেশের ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দলটির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে মালদ্বীপ বিএনপি ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মালদ্বীপ সহ মালদ্বীপ বিএনপি’র অন্যান্য অঙ্গ সংগঠন এর অনেক নেতৃবৃন্দ গন আলোচনা রাখেন । বক্তারা তাদের আলোচনায় বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপট ও দ্রব্যমূলের উর্ধগতি সামনে দেশের জাতিয়নির্বাচনে একটি নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিয়ে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার দাবি তোলেন ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ নেহের মিয়া রানা , সহ-সভাপতি ফারুক হোসেন সহ সভাপতি আলমগীর মজুমদার সহ-সভাপতি শাহ আলম , সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ,সহ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ , সহপ্রচার সম্পাদক মোঃ হালিম, সহধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম এবং বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মালদ্বীপ শাখার আহ্বায়ক মোঃ আরিফুল ইসলাম সদস্য সচিব মোঃ সোহেল বিন রাজ্জাক সদস্য মোঃ মিজানুর রহমান সহ মালদ্বীপ বিএনপির অন্যান্য অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিশেষে মালদ্বীপ বিএনপির’র ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ মাসুম বিল্লালের পরিচালনায় দোয়া ও মোনাজাত করে নৈশ ভোজ শেষ করে অনুষ্ঠানের সমাপ্তি করা হয় ।