বিএনপি-জামায়াতরা বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে: আইনমন্ত্রী

anisul haque
ফাইল ছবি

বিএনপি-জামায়াতরা দেশকে অস্থিতিশীল ও বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে বলে মন্তব্য করে আইনমন্ত্রী আনিসুল হক আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, আপনারা আপনাদের স্ব-স্ব অবস্থান থেকে বিশৃঙ্খলা সৃষ্টিকারী বিএনপি-জামায়াতকে প্রতিহত করবেন।

সোমবার বিকালে আখাউড়া উপজেলা মিলনায়তনে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগদান করে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আনিসুল হক এমন মন্তব্য করেন।

এ সময় আনিসুল হক বলেন, আমরা যারা আওয়ামী লীগ করি, যারা আওয়ামী লীগ তথা বঙ্গবন্ধুর আদর্শের সন্তান-তারা একটা সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই।

তিনি আরও বলেন, আমরা চাই জননেত্রী শেখ হাসিনা যেভাবে এগিয়ে যাচ্ছেন এবং আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সেই সোনার বাংলা আমরা গড়তে চাই। আর এ সোনার বাংলা গড়ার পথে যারা বিশৃঙ্খলা ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করবে আমরা জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করব ইনশাআল্লাহ।

ভার্চুয়ালি সভায় যুক্ত হয়ে আইনমন্ত্রী আনিসুল হক তার নির্বাচনী এলাকা আখাউড়া ও কসবা উপজেলাসহ দেশের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপক, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাফিকুল ইসলাম, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন।