ইংল্যান্ড খেলোয়াড়েরাও চান নাইজেরিয়ার জার্সি!

4স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপকে সামনে রেখে দলগুলো তাদের জার্সি প্রকাশ করেছে আগেই। ভক্ত সমর্থকরাও সেই জার্সি কিনে ফেলছেন প্রিয় দলকে সমর্থন জানানোর জন্য। তবে নাইজেরিয়ার জার্সি যেন অন্যরকম এক সাড়া জাগিয়েছে। নাইজেরিয়া তাদের জার্সি প্রকাশ করার পরই পুরো বিশ্ব সেটি পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। অবশেষে বাজারে আসার মাত্র তিন মিনিটেই সব জার্সি বিক্রি হয়ে যায় তাদের।

অবশ্য সুপার ঈগলদের জার্সির জন্য শুধু সমর্থকরাই মরিয়া নয়। এর পাশাপাশি অন্য দলের খেলোয়াড়েরাও এ জার্সির জন্য পাগলপ্রায় হয়ে গেছে। শনিবার ওয়েম্বলিতে নাইজেরিয়া প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয় ইংল্যান্ডের। এখানেই সুপার ঈগলরা প্রথম এই জার্সি পরে মাঠে নামে।

ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই কয়েকজন ইংল্যান্ড খেলোয়াড়কে নাইজেরিয়ান খেলোয়াড়দের সাথে জার্সি বিনিময় করতে দেখা গিয়েছে। এর মাঝে ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেইন জার্সি বিনিময় করেছেন তার টটেনহামের অ্যাকাডেমি সতীর্থ্য উইলিয়াম ট্রুস্ট একং এর সাথে। অন্যদিকে লেস্টার সিটির আহমেদ মুসা জার্সি বিনিময় করেছেন ক্লাব সতীর্থ জেমি ভার্ডির সঙ্গে।

নাইজেরিয়ান জার্সির এমন উন্মাদনায় দলটির মিডফিল্ডার ওনাজি ইএসপিএনকে বলেন, ‘আমি আমার পরিবার ও বন্ধুদের জন্য জার্সি কিনতে চেয়েছিলাম সেই সকালে। কিন্তু তারা বলেছে এটার স্টক শেষ হয়ে গেছে।’

অন্যদিকে আর্সেনাল তারকা অ্যালেক্স আইওবি বলেন, ‘আমার কিছু বন্ধুর কাছ থেকে শুনেছি যে, তারা কিছু জার্সি কিনতে চেয়েছিলো কিন্তু পারেনি। আমি জানিনা এটা আমাদের জন্য ভালো নাকি খারাপ।’