শিক্ষা ক্যাডারদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে যশোরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, যশোর: ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ উপাধ্যক্ষ ও শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার যশোরে সব সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কালোব্যাজ ধারণ ও মানববন্ধন কর্মসূচি করা হয়েছে।

বিসিএস শিক্ষক সমিতির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এতে হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে বিচারের মুখোমুখি ও কর্মস্থলে শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের নিরাপত্তার দাবি জানানো হয়। সরকারি মাইকেল মধুসূদন (এম এম) মহাবিদ্যালয়ে সকাল ১১ টা থেকে ১২ টা এ কর্মসূচি পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু তালেব মিয়া, উপাধ্যক্ষ প্রফেসর সেখ আবুল কাওসার, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর শৈলেশ কুমার রায়, যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন, বিসিএস শিক্ষক সমিতির কেন্দ্রীয় সদস্য ইদ্রিস আলী, জেলা সভাপতি সোলজার রহমান, কলেজে ইউনিটের সম্পাদক নিতিশ কর্মকার সহ সকল শিক্ষা ক্যাডারের সকল কর্মকর্তাবৃন্দ।

সরকারি কলেজে এতে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আবু তোরাব মোঃ হাসান, শিক্ষক পরিষদের সম্পাদক ড. আনোয়ার হোসেন, বিসিএস এ্যাসোসিয়েশনের যুগ্ম-মহাসচিব সিরাজুল ইসলাম সহ সকল শিক্ষক কর্মকর্তাবৃন্দ।

বিসিএস শিক্ষক সমিতির জেলা সভাপতি সোলজার রহমান জানান, যশোরে এম এম কলেজ সরকারি সিটি কলেজ সহ, সরকারি মহিলা কলেজ, যশোর সরকারি কলেজ ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজে একই সময়ে এ কর্মসূচি পালন করা হয়েছে।