রাশিয়ার খেলোয়াড়দের জন্য সতর্ক বার্তা

rush girlস্পোর্টস ডেস্ক: দেশের ফুটবলারদের দুর্ধর্ষ পারফরম্যান্সের পরেই ইনস্টাগ্রামে লাখো লাখো ফলোয়ারদের সামনে উন্মুক্ত হলেন সুন্দরী। দেশের গোলকিপার ইতিহাস তৈরি করেছে। বিশ্বকাপে ইতিহাস তৈরি করে শেষ আটে পৌঁছে গিয়েছে আয়োজক দেশ রাশিয়া। আর জয়ের নেপথ্যে রয়ে গেছেন রুশ গোলকিপার ইগর আকিনফিভ। গোলকিপারের রিফ্লেক্স দেখে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন ছবি পোস্ট করে বসলেন বিখ্যাত রুশ মডেল মারিয়া লিমান।
স্পেনকে ছুটি করে দিয়েছেন আকিনফিভ নিজের দুর্ধর্ষ সেভের মাধ্যমে। ডান দিকে ঝাঁপিয়ে পড়লেও দুরন্ত রিফ্লেক্সের সহায়তায় পা দিয়ে শট প্রতিহত করে দেন।

আকিনফিভের এমন পারফরম্যান্সের সৌজন্যেই জামাকাপড় খুলে ২৪ বছরের বিখ্যাত মডেল বলে দিলেন, “আকিনফিভ সেরা। এখনও আমি শকড। আমি বাকরুদ্ধ, রাশিয়াই শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন। প্রত্যেকের জন্য আমি গর্বিত। সত্যি কথা বলতে এখনও বিশ্বাস করতে পারছি না।”

মডেলিংয়ের পাশাপাশি মারিয়া লিমানের স্থাপত্যবিদ্যায় ডিগ্রিও রয়েছে। নিজের শহর রস্তভে বসেই তিনি নগ্ন হয়ে ছবি পোস্ট করেন। নিজেকে উন্মুক্ত করেন ইনস্টাগ্রামের ৪ লাখ ৪১ হাজার ফলোয়ারের সামনে। তবে স্পেন-জয়েই নয়, রাশিয়া আরো এগোবে বলে মনে করছেন মারিয়া।

তিনি বলে দিয়েছেন, ক্রোয়েশিয়ার বিরুদ্ধেও দলকে জিততে হবে। “যদি দল ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জিততে না পারে, তাহলে ওদের সমর্থনে আর কোনো দিন নগ্ন হবো না। এটা হুমকি নয়, সতর্কবার্তা।” অবশ্য স্পেন-ম্যাচও শুধু নয়, প্রথম ম্যাচে সৌদি আরবের বিরুদ্ধে দল ৫ গোলে জেতার পরেও নগ্ন হয়েছিলেন তিনি।
সূত্র: এবেলা.ইন।