প্রীতি জিনতার বিকিনি ছবি ভাইরাল

pritiবিনোদন ডেস্ক: বলিউডের শান্ত স্বভাবের অভিনেত্রী প্রীতি জিনতা। যে কয়টি সিনেমা তিনি করেছেন সব গুলোতেই তাকে দেখা গেছে সাবলীল চরিত্রে। চরিত্রের প্রয়োজনে নিজেকে বিভিন্ন আঙ্গিকে সাজিয়েছেন বারবার। কিন্তু বিকিনি পরিহিত প্রীতিকে দেখা যায়নি কোনো সিনেমায়।

সিনেমার প্রয়োজনে কখনও না পরলেও এবার ভাইরাল হয়েছে প্রীতি জিনতার বিকিনি পরা একটি ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সেই ছবিটা আবার নিজেই প্রকাশ করেছেন তিনি।

৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবস উপলক্ষে বিকিনি পরে উদযাপন করেছেন এই নায়িকা। স্বামী জেনে গুডএনাফের দেওয়া উপহার এই ড্রেসটি পরে বেশ উচ্ছাসিতও ‘বীর-জারা’ সিনেমার জারা চরিত্রে অভিনয় করা প্রীতি।

তবে প্রীতির বিকিনি পরিহিত ছবিটি দেখে চোখ কপালে উঠবে অনেকের। পোষকাটি বিকিনি, আবার বিকিনি নয়ও। প্রীতি যেটি পরিধান করে ছিলেন সেটি লুজ স্কার্ট টাইপ একটি টপস। এর ওপরেই আঁকা হয়েছে একটি বিকিনি।
আমেরিকার স্বাধীনতা দিবসে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে প্রীতি লিখেছেন, ‘সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। বাড়ি থেকে অনেক দূরে এই নতুন বাড়ি আমার খুবই পছন্দের। আমার স্বামী আমাকে একটি আমেরিকান বিকিনি কিনে দিয়েছেন। আমার মনে হল আজকের জন্য এই পোশাক উপযুক্ত।’

যুক্তরাষ্ট্রের পতাকার রঙে আঁকা পোষাকটিকে মজা করে আমেরিকান বিকিনি বলা হয়।