নিউইয়র্কের রাস্তায় নাচছেন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক: নিউইয়র্কের রাস্তায় মনের খুশিতে নাচছেন প্রিয়াঙ্কা। খবরটা জেনে অনেকে ভ্রু কুচকে ভাবতে পারেন, মার্কিন অভিনেতা ও গায়ক নিকি জোনাসের সঙ্গে প্রেমের কারণে তার এই অবস্থা কি-না। বিষয়টা আসলে তা নয়।

হলিউডের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে গিয়েই রাস্তায় এভাবে নেচেছেন প্রিয়াঙ্কা। তার সঙ্গে আরও নাচতে দেখা গেছে মার্কিন অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ, রেবেল উইলসন এবং অন্যান্য সহশিল্পীদের। রাস্তায় এভাবে নাচা ছিল ছবিটিরই একটি অংশ।

‘ইসইনট ইট রোমান্টিক’ নামে এই রোমান্টিক কমেডি ছবিতে প্রিয়াঙ্কা অভিনয় একজন ইয়োগা অ্যাম্বাসিডর হিসেবে।

এদিকে মার্কিন পপ তারকা নিক জোনাসকেই বিয়ে করবেন বলে সম্প্রতি ইঙ্গিত দিয়েছেন প্রিয়াঙ্কা। যদিও এখনও বিষয়টি স্পষ্ট জানাননি তিনি।কিছুদিন আগে নিক প্রিয়াঙ্কার সঙ্গে সময় কাটাতে ছুটে গিয়েছিলেন ভারতে।

গোয়া, মুম্বাইসহ ভারতের বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা গেছে প্রিয়াঙ্কা-নিককে। এমনকী ভারতের খ্যাতনামা ব্যবসায়ী আম্বানীর ছেলের এনগেজমেন্ট অনুষ্ঠানেও হাজির ছিলেন এই জুটি। একসঙ্গে ছুটি কাটিয়ে আবারও যুক্তরাষ্ট্রে ফিরেছেন তারা।

ফিরেই হলিউডের সিনেমায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রিয়াঙ্কা। জানা গেছে, এখানকার কাজ শেষ হলে প্রিয়াংকা আবারও ছুটবেন বলিউডে, সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিংয়ে অংশ নিতে।

সূত্র : জি নিউজ, হিন্দুস্তান টাইমস