যশোরে মিথ্যা মামলায় এক যুবককে ফাঁসানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার, যশোর: যশোরে মিথ্যা মামলায় এক যুবককে ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। প্রকৃত ঘটনাকে আড়াল করে মোটা অংকের টাকা দিয়ে মিথ্যা মনগড়া ঘটনা দিয়ে আনোয়ারুল হক গোরা নামে এক ব্যক্তি বাদি হয়ে মামলা করেছেন। মামলায় আসামি করা হয়েছে পূরাতন কসবা কাজি পাড়া এলাকার শেখ আবুল কাশেম পিকুলের ছেলে সাগরকে।

আসামি সাগর জানান, ১৯ জুলাই বৃহস্পতিবার বেলা আনুমানিক ১২ টার দিকে যশোর এমএম কলেজে বাদির ছেলে সাবাব সাকিব উৎসসহ তিনজন পালসার মোটরসাইকেলে করে যায়। তারা ক্যান্টনমেন্ট কলেজের পোষাক পরা ছিল। এরপর উৎসসহ তিনজন কলেজের পুকুর পাড়ে মোটরসাইকেল রেখে মেয়েদের উদ্দেশ্যে অশ্লীল ভাষা ছোড়ে ও মোবাইলের ক্যামেরা দিয়ে মেয়েদের ছবি তোলে। এঘটনার প্রতিবাদ করলে উৎসসহ ওই তিনজনের সাথে কলেজে উপস্থিত ছাত্রদের হাতাহাতি হয়। এসময় সাগর উৎসকে দুটি চড় মারে। সাগর এম এম কলেজের ছাত্র। একপর্যায়ে উৎসের মোবাইল হাত থেকে নিচে পড়ে ভেঙ্গে যায়। এঘটনাটি উৎসের পিতা আনোয়ারুল হক গোরা পুলিশর কর্তাব্যক্তিদের মোটা অংকের টাকা দিয়ে মিথ্যা মন গড়া ঘটনা সাজিয়ে সাগরের নামে চুরি মামলা দিয়েছে। মামলা নম্বর ৬৪। তারিখ ১৯.০৭.১৮। সময় দেখানো হয়েছে রাত ২১ টা ২০ মিনিট। উৎসের নামে মেয়েদের উত্যক্ত করার অভিযোগ ইতিপূর্বেরও আছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাহমুদ ও এ এস আই আমিনুর বৃহস্পতিবার রাতে সাগরদের পুরাতন কসবার বাড়ি যেয়ে সাগরের পরিবারের সাথে দুব্যবহার করে ও বড় ভাইয়ের ব্যবহৃত এফ জেড মোটর সাইকেল সাগরের সানগ্লাস ঘড়িসহ ব্যবহারিক কিছু জিনিসপত্র নিয়ে আসে বলে সাগরের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মাহমুদের সাথে কথা বলা হলে তিনি জানান, বাদিরা বড় লোক, উপরের মহলে যোগাযোগ করে মামলা দিয়েছে। এতে আমাদের কিছু করার নেই। কোট থেকে জামিন নিলে আমরা কিছু করতে পারবো না।