রাবিতে আইন অনুষদের শিক্ষার্থীদের মিলনমেলা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মাদার বখ্শ হলের আইন অনুষদের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় হলের টিভি রুমে হল শাখা ‘ল’ এসোসিয়েশনের আয়োজনে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাদার বখ্শ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুল আলিম বলেন, কোনো সংগঠনকে ছোট করে দেখার সুযোগ নেই। কারণ এসব সেচ্ছাসেবী সংগঠনের মধ্যদিয়ে আমাদের ক্যারিয়ারের উন্নয়ন ও নেতৃত্ব দেওয়ার গুণাবলী তৈরি হয়। তাছাড়া সংগঠন করলে নিজের সার্থের উর্দ্ধে সকলে মিলে কাজ করার সুযোগ সৃষ্টি এবং নিজেকে একজন মানুষ হিসেবে প্রতিষ্ঠা করা পথে এগিয়ে যাওয়া যায়।
এছাড়া আগামী এক বছরের জন্য আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সেলিম হাসানকে সভাপতি ও আইন ও ভূমি প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী দ্বীন মোহাম্মদ তুহিনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি দেওয়া হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তানভির এহসান, যুগ্ম সাধারণ সম্পাদক রুইমুল ইসলাম, কোষাধ্যক্ষ আস্ সানি, সহ-কোষাধ্যক্ষ ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক কাওসার রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রাহমান, দফতর সম্পাদক স্যাটিসফাই টংপিয়ার, উপ-দফতর সম্পাদক আকাশ দত্ত, প্রচার কামরুল হাসান, উপ-প্রচার সম্পাদক বুস্তানী ও অভ্যান্তরীণ ক্রীড়া সম্পাদক এম মাশরুর সাকিব।
আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুশফিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, হলের আবাসিক শিক্ষক মেসবাউস সালেহীন, নওগাঁ জেলা ব্রাকের ‘ল’ কর্মকর্তা আকরাম হোসেন, ১২ তম বিজেএস এ সুপারিশপ্রাপ্ত সোহাগ হোসেন, মতিউর রহমান প্রমুখ।

এসময় হলের বিদায়ী শিক্ষর্থীদের সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠান শেষে নৈশভোজের আয়োজন করা হয়।