রাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের খাবার বিতরণ করলেন এমপি ফারুক

রাবি প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সুবিধাবঞ্চিত শিশুদের বস্ত্র ও খাবার বিতরণ করেছেন রাজশাহী-১ আসনের (তানোর-গোদাগাড়ী) সাংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে এমপি প্রায় দু’শতাধিক শিশুর হাতে বস্ত্র ও খাবারের প্যাকেট তুলে দেন। বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন এ কর্মসূচির আয়োজন করে।

অনুষ্ঠানের শুরুতে বেলুন-ফেস্টুন উড়ানো হয়। পরে নবজাগরণ ফাউন্ডেশনের সহযোগিতায় এসব সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে কাপড় ও খাবার বিতরণ করা হয়। পরে এমপি ফারুক তাদের সাথে কিছু সময় কাটান এবং তাদের অভাব-অভিযোগ শোনেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কাকনহাট পৌরসভার মেয়র আব্দুল মজিদ, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সদস্য জাকিরুল ইসলাম সান্টু, তানোর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ প্রমুখ।