এনইউবিটি খুলনায় কালের কন্ঠ শুভ সংঘের যাত্রা শুরু

শুভ চিন্তায় সমাজের অসংগতি দূর করার প্রত্যয়ে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজী খুলনায় দৈনিক কালের কন্ঠের সেচ্ছাসেবী সংগঠন শুভ সংঘের যাত্রা শুরু হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে নতুন কমিটির দ্বায়িত্ব গ্রহণ ও পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। আজবার রহমান রাজকে সভাপতি ও সুরাইয়া ইসলাম মিমকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি সৈয়দ মোস্তফা মেহেদী, মো: নাজমুল হুসাইন শিশির ও তানভীর হুসাইন, যুগ্ন সাধারণ সম্পাদক ফয়সাল আরমান, তৈয়াবুর রহমান সুমন ও ফারিন বুশরা, সাংগঠনিক সম্পাদক মো: মারুফ হোসেন রুশান, সহ-সাংগঠনিক সম্পাদক রাধা মাধব, কোষাধাক্ষ্য শেখ তৌফিক হোসেন, সহ-কোষাধাক্ষ্য শাহ মো: তানভীর আহম্মেদ, দপ্তর সম্পাদক সৈয়দ মেহবুব জাহিন, উপ-দপ্তর সম্পাদক মো: মুহতাসিন ইউনুস শিহাব, প্রচার সম্পাদক ফারহানা ইয়াসমিন মহুয়া, উপ-প্রচার সম্পাদক রেশমা আক্তার পপি, শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক আনিসুর রহমান আবির, উপ-শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক সৌরভ রয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সালমান জামান, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক জিএম সাইফুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সৈকত হোসেন তিতুমীর, উপ- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার আরাফাত মুন্না, ক্রীড়া সম্পাদক মো: রুবেল হোসাইন মোল্যা, উপ-ক্রীড়া সম্পাদক মো: ওমর সানি, নারী বিষয়ক সম্পাদক শাহানা সুলতানা দিশা, উপ-নারী বিষয়ক সম্পাদক নিশাত তাসনিম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জোহরা আলম টুম্মা, উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আফসানা আক্তার কেয়া। কার্যকরী সদস্যরা হলেন- নাজমুস সাকিব, মো: ইমরান আলী, মারুফা ইয়াসমিন মুমু, আবিদ আল সাজিদ, আবির আরমান, ইব্রাহিম খলিলুল্লাহ, মো: রোকনুজ্জামান ও মো: ইয়াসিন মোল্লাহ।

অনুষ্ঠানে উপদেষ্টা এস.এম. মনিরুল ইসলাম, রাজিব হাসনাত শাকিল, মঈনুল ইসলাম ও কালের কন্ঠের খুলনা ব্যুরো চিফ গৌরাঙ্গ নন্দী উপস্থিত ছিলেন।

স্বাধীনতার বৈপ্লবিক আদর্শে দীক্ষিত হয়ে ও শুভ চিন্তার মাধ্যমে সমাজের অসংগতি দূর করার জন্য শুভ সংঘের সদস্যদের আহবান জানান উপদেষ্টা এস.এম. মনিরুল ইসলাম। তিনি আরো বলেন, সমাজের সব অন্যায়ের প্রতিরোধ করে সুন্দর সমাজ গড়তে শুভসংঘ অগ্রগামী ভূমিকা পালন করবে।