শেকৃবি ছাত্রলীগের দপ্তর সম্পাদক হলেন যশোরের নান্নু

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যাল শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক পদে মনোনীত হয়েছেন যশোর জেলার মণিরামপুর উপজেলার কৃতী সন্তান মো. মেহেদী হাসান (নান্নু)।

গত ৮ ফেব্রুয়ারী সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২২২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এর আগে ২০১৭ সালে ২৮ নভেম্বর এসএম মাসুদুর রহমান মিঠু কে সভাপতি ও মো. মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষণা করেছিল তৎকালীন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন।

মো. মেহেদী হাসান নান্নু বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের চতুর্থ বর্ষের ছাত্র। তিনি যশোর জেলার মনিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা মো. ইব্রাহিম খলিল সরদার এর একমাত্র পুত্র। ইব্রাহিম খলিল সরদার মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের একনিষ্ট কর্মী।

এদিকে কমিটি ঘোষণা হওয়ার পর থেকে মো. মেহেদী হাসান নান্নু কে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক – শিক্ষার্থীরা।