যশোরে হত্যা মামলার আসামিদের হাতুড়ির আঘাতে বাদীর মৃত্যু

jessore map

যশোরে ব্যবসায়ী ইমরোজ হত্যা মামলার বাদী ইউনুস আলী (২৪) ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ৩১ আগস্ট ওই মামলার আসামিরা তাকে হাতুড়ি দিয়ে মারধর করে। তার মরদেহ রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

নিহতের বড়ভাই আবুল হোসেন বলেন, ৩১ আগস্ট রাতে বাড়ি থেকে মণিরামপুর যাওয়ার পথে তার ভাই মদনপুর বাজারে পৌঁছুলে সন্ত্রাসী পান্নু ও তার দলবল হাতুড়ি দিয়ে বেদম মারধর করে। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তখন ডাক্তাররা তাকে ঢাকায় রেফার্ড করেন। সেই রাতেই তাকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে সে মারা যায়। গতরাতেই তার মরদেহ যশোরে আনা হয়।

তিনি জানান, নিহত ইউনুস ব্যবসায়ী ইমরোজ হত্যা মামলার বাদী ও প্রধান সাক্ষী। ইমরোজ সম্পর্কে তাদের ভাইপো। ইমরোজকেও গুলি করে হত্যা করে সন্ত্রাসী পান্নু ও তার বাহিনী।

জানতে চাইলে মণিরামপুর থানার ইনসপেক্টর শিকদার মতিয়ার রহমান বলেন, মরদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট করার পর এ ঘটনায় মামলা হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৪ জুলাই ভাতুড়িয়া এলাকায় মাছের ঘেরের পাশে ইমরোজকে (২৫) গুলি করে হত্যা করা হয়। ওই মামলার প্রধান আসামি পান্নু।