মাস্টার ইমান আলীর সহধর্মিনীর মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

আজ সোমবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডস্থ বাসভবনে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্টের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির সাবেক কেন্দ্রীয় সভাপতি প্রয়াত মাস্টার ইমান আলীর সহধর্মিনী মোশারেফা আলী (৮৫) মৃত্যুবরণ করেছেন।

তিনি রক্তক্ষরণজনিত সমস্যাসহ নানা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ৪ পুত্র সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট যশোর জেলার সভাপতি আব্দুল হক ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের জেলা সভাপতি আশুতোষ বিশ্বাস ও সাধারণ সম্পাদক কৃষ্ণা সরকার, বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির জেলা সভাপতি ডা. আব্দুল খালেক লস্কর ও যুগ্ম-সম্পাদক কামরুল হক লিকু, জাতীয় ছাত্রদলের জেলা আহ্বায়ক বিশ্বজিৎ বিশ্বাস ও যুগ্ম-আহ্বায়ক রাসেল রানা, ধ্রুবতারা সাংস্কৃতিক সংসদের জেলা সভাপতি শাহরিয়ার আমির ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান বাদল, বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট মিষ্টি বেকারী শ্রমিক ইউনিয়নের জেলা সভাপতি আমির হোসেন ও সাধারণ সম্পাদক তাইজেল ইসলাম ও আলমসাধু, নছিমন, করিমন শ্রমিক সংঘের জেলা সভাপতি আশুতোষ বিশ্বাস ও সাধারণ সম্পাদক এ্যাডঃ আহাদ আলী লস্কর এবং গণতান্ত্রিক মহিলা সমিতির আহ্বায়ক ফরিদা পারভীন ও যুগ্ম-আহ্বায়ক পারভীন সুলতানা প্রমুখ।

পারিবারিক সূত্র জানা যায়, আজ এশার নামাজের পর (সাড়ে ৭টায়) যশোরের ঘোপ সেন্ট্রাল রোডের কবরস্থানে প্রয়াতের শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হবে।