কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট। জাভেদ আখতারের মানহানির মামলার পরিপ্রেক্ষিতেই জামিন যোগ্য এই পরোয়ানা জারি করা হল কঙ্গনার বিরুদ্ধে।

সমন জারি করা সত্ত্বেও আদালতে হাজির হননি বলিউড অভিনেত্রী। সেই কারণেই তাকে গ্রেফতারির নির্দেশ দেয়া হয়েছে বলে জানা গিয়েছে। সংবাদ সংস্থা এএনআইকে অভিনেত্রীর আইনজীবী জানিয়েছেন, বিষয়টি নিয়ে উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন তারা। ২৬ মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউডের নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা। করণ জোহর, আলিয়া ভাটদের পাশাপাশি জাভেদ আখতারের নাম নিয়েও মন্তব্য করেছিলেন তিনি। স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন। হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক থাকাকালীন নাকি জাভেদ তাকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন। এমন অভিযোগও করেছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তার সেই বক্তব্য। তার কারণেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউডের বিখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার। সেই মামলার প্রেক্ষিতেই সোমবার অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।