অভয়নগরে ভৈরব নদ থেকে মাথা-হাতবিহীন মরদেহ উদ্ধার

jessore map

যশোরের অভয়নগর উপজেলার ভৈরব নদ থেকে মাথা ও দুই হাত বিহীন এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধুলগ্রাম এলাকার গোড়াউন ঘাটে ভৈরব নদ থেকে নৌ পুলিশ মরদেহটি উদ্ধার করে। ধুলগ্রামের যে জায়গায় মরদেহ পাওয়া গেছে সেখান থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে হবে। তবে তাঁর ও নাম ও পরিচয় জানতে পারেনি পুলিশ।

নৌ পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রাম এলাকার গোডাউন ঘাটে ভৈরব নদে মাথা ও দুই হাত বিহীন একটি মৃতদেহ ভাসছিল। এলাকাবাসী মরদেহটি ভাসতে দেখে নওয়াপাড়া নৌ পুলিশে খবর দেন। পরে সন্ধ্যা সাতটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এরপর খবর পেয়ে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে কাটা অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশ নৌ সদর থানার ভৈরব নদ থেকে এক ব্যক্তির মাথা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মাথাটি ওই মরদেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক(এসআই) মো. আসাদুজ্জামান বলেন, ভৈরব নদে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ এবং বিচ্ছিন্ন হয়ে যাওয়া মরদেহর বাম হাত উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে। তবে তাঁর ও নাম ও পরিচয় জানা যায়নি। তাঁর নাম ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ বুধবার যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।