মদ্যপকে বিয়ে করবো, তবুও ধূমপায়ীকে নয়: রাশমিকা

actor

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। মডেলিংয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করলেও অভিনয়ে মুক্ত ছড়িয়ে খুব অল্প সময়ে ফিল্ম ক্যারিয়ারেও জনপ্রিয় হয়েছেন রাশমিকা।

দক্ষিণী এই তারকাকে বেশিরভাগ সময় মেকআপহীন, সাদামাটা লুকেই বেশি দেখা যায়। কারণ, নিজেকে সাধারণভাবে মেলে ধরতেই পছন্দ করেন। সাধারণত ব্যক্তিজীবনকে সামনে আনতে চান না এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে অংশ নিয়েছিলেন ভারতের জাতীয় ক্রাশ খ্যাত এই নায়িকা। সেখানে জানিয়েছেন নিজের পছন্দ অপছন্দের নানা অজানা।

পার্টিতে মদের সঙ্গে শূকরের মাংসের তন্দুরি খেতে পছন্দ করেন দক্ষিণী এই অভিনেত্রী। তবে ধূমপান একদমই পছন্দ করেন না তিনি। এমনকি আশেপাশে কেউ ধূমপান করলেও চরম বিরক্ত হন রাশমিকা।

বিয়ের প্রসঙ্গ নিয়ে তিনি জানান, হবু বরের মদপানের অভ্যাস থাকলে সমস্যা নেই। তবে ধূমপান করেন এমন কাউকে বিয়ে করবেন না একথা সাফ জানিয়েছেন জাতীয় ক্রাশ খ্যাত এই অভিনেত্রী।

জানা গেছে, ফিল্ম স্টার আল্লু অর্জুনের সঙ্গে কাজ করেছেন পুষ্পা নামে একটি নতুন ছবিতে। হিন্দি ভাষার মিশন মজনু ছবিতেও দেখা যাবে রাশমিকাকে। মিশন মজনু দিয়ে বলিউডে পা রাখছেন দক্ষিণী এই অভিনেত্রী। তার বিপরীতে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা। ইতোমধ্যে কাজ করেছেন হিন্দি ভাষার গুডবাই নামে অপর এক সিনেমায়। সূত্র: টলিউড ডট নেট