জীবনের নতুন অধ্যায় শুরু হলো: সানি লিওন

আইটেম গান হোক কিংবা ঘনিষ্ঠ দৃশ্য, সানি লিওনর তুলনা তিনি নিজেই। পর্ন জগতের এই প্রাক্তন অভিনেত্রী অনেক বছর ধরেই বলিউডে কাজ করছেন। অভিনয়ের পাশাপাশি তিনি সামাজিক ও মানবিক কাজেও সরব। স্বামী-সন্তান নিয়ে তার সুখের সংসারের গল্প মুগ্ধ করে সবাইকে।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের একটি বাড়ি রয়েছে। তবে ভারতে নিজেদের কেনা বাড়ি এত দিন ছিল না তাদের। ভাড়া বাড়িতেই থাকতেন বলে জানা গেছে। এবার সেই অপূর্ণতা ঘুচিয়ে নিলেন সানি।

মুম্বাইতে নতুন বাড়ি কিনেছেন তিনি। বুধবার ১৪ জুলাই নিজের ইনস্টাগ্রামে নতুন বাড়ির কিছু ছবি শেয়ার করেছেন সানি। সেটা দেখে বোঝা যায়, সানির এই বাড়ি বেশ দামি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,ভারতে আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হলো।

আমরা যে ঘর এখানে বানিয়েছি, যে জীবন সাজিয়েছি, তা খুব ভালোবাসি। নতুন এই বাড়িটি সত্যিই খুব সুন্দর।সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবারের সংসারে রয়েছে তিনটি সন্তান। তাদের নাম নিশা, নোয়া ও অ্যাশ।

এর মধ্যে নিশাকে তারা দত্তক নিয়েছেন, আর দুটি সন্তান হয়েছে সারোগেসির মাধ্যমে। নতুন বাড়িতে উঠে তিন সন্তানকে নিয়ে তারা পিৎজা খেয়েছেন; ওই ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।

সানির নতুন বাড়ি বিষয়ক পোস্টটি ভক্তরাও বেশ পছন্দ করেছে। ১৭ ঘণ্টায় এতে লাইক পড়েছে সাড়ে ১১ লাখের বেশি। এছাড়া অসংখ্য শুভেচ্ছাবার্তায় ভরে গেছে তার কমেন্ট বক্স।