অভিনয়ে ফিরতে চান শাবনুর

অনেকদিন ধরেই শোনা যাচ্ছে আবারও অভিনয়ে ফিরছেন এক সময়কার ঢালিউড কাঁপানো অভিনেত্রী শাবনূর। এবার নিজের মুখেই অভিনয়ের মাধ্যমে দর্শকদের মাঝে ফেরার সেই ঘোষণা দিলেন শাবনূর।

শুক্রবার ২৪ সেপ্টেম্বর বিকেলে অস্ট্রেলিয়া থেকে ফেসবুকে লাইভে এসে এ কথা জানান তিনি। শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার সঙ্গেই থাকবেন।

ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সম্প্রতি শাবনূর সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন। ফেসবুকে চালু করেছেন পেজ। সেই পেজ থেকে শুক্রবার লাইভে আসেন শাবনূর। লাইভে এসেই প্রথমে শাবনূর বলেন, আমি খুবই এক্সাইডেট। পরে বলেন, সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো। দর্শকদের প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমি অনেক দিন আপনাদের কাছাকাছি আসতে পারিনি, আপনারা যে আমাকে মনে রেখেছেন এর থেকে বড় আর কিছু হতে পারে না।

লাইভে ভক্তদের এক প্রশ্নে শাবনূর বলেন, আমি মানুষদের বিনোদন দিতে চাই। আমি কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের ছবি যদি বানাতে চান, আমার মতো করে গল্প বলতে চান তাহলে অবশ্যই আমি সেসব ছবিতে অভিনয় করবো।

আধা ঘন্টার বেশি এই লাইভে সর্বক্ষণেই হাসিমুখে দেখা গেছে ঢাকাই ছবির এ নায়িকাকে। নব্বই দশকের জনপ্রিয় এ নায়িকা দীর্ঘদিন ধরে আছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। সিডনিতে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করেন তিনি।

অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।