প্রথম প্রত্যাশা করোনা যেন আর না আসে: মিম

করোনা মহামারির কারণে এই বছরেরও অনেকটা সময় মানুষের স্বাভাবিক জীবনযাপনে ব্যাঘাত ঘটেছে। কর্মক্ষেত্রের প্রায় প্রতিটি সেক্টরে দেখা দিয়েছিল নানা প্রতিকূলতা। তাই নতুন বছরে এই মহামারি যেন আর হানা না দেয়, সেই প্রত্যাশা ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের।

তিনি  জানালেন নতুন বছরে তার প্রত্যাশার কথা। মিম বলেন, প্রথম প্রত্যাশা, নতুন করে করোনা যেন আর না আসে। সবাই যেন সুস্থ জীবনযাপন করতে পারে। সবাই সুস্থ থাকলে আমাদের সবকিছু আগের মতো হবে। আমাদের সিনেমাও হবে রেগুলার, এটাই আমি চাই।

একই সঙ্গে নিজের কাজের কথা উল্লেখ করে অভিনেত্রী বলেন, আমার দুটো সিনেমা সামনে মুক্তি পাবে। নতুন কিছু সিনেমার শুটিংও শুরু হবে সামনে, সেগুলো যেন ঠিকভাবে শেষ করতে পারি এবং ঠিকঠাক মুক্তি পায় এই আশা করি। ২০২১-এ বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন মিম।

কাজের জন্য পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। তবুও বছরটা তার খুব বেশি ভালো কেটেছে তা বলতে চান না তিনি। এর কারণ হিসেবে তিনি বলেন, এ বছর মোটামুটি কেটেছে, অনেক ভালো বলব না।

কিন্তু আমার ব্যক্তিগত জীবনে ভালো কেটেছে। আর কাজের ক্ষেত্রে যদি বলি, কিছু কাজ করেছি, কিন্তু করোনার কারণে ওই রকমভাবে বড় কোনো সিনেমা মুক্তি পায়নি, সেদিক থেকে একটু মন খারাপ।

তবে আশা করছি নতুন বছর ভালো হবে। সেই সঙ্গে অভিনেত্রী যোগ করেন, নতুন বছরে সবচেয়ে বড় চাওয়া, সবাই যেন সুস্থ থাকে, ভালো থাকে।