শিল্পা শেঠির মায়ের নামে পরোয়ানা জারি!

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার বোন শমিতার নামে করা অর্থ আত্মসাতের অভিযোগ সোমবার (১৪ মার্চ) নাকচ করে দিয়েছেন মুম্বাই আদালত। তবে তাদের মা সুনন্দার নামে করা অভিযোগের শুনানি নিম্ন আদালতে নিয়মমাফিক চলবে বলে জানানো হয়েছিল।

তবে মঙ্গলবার (১৫ মার্চ) মুম্বাইয়ের আদালতে সুনন্দার নামে ২১ লাখ টাকার ঋণ পরিশোধ না করার অভিযোগে জামিনযোগ্য পরোয়ানা জারি হয়েছে।

এদিন সুনন্দার আদালতে হাজিরা দেওয়ার কথা থাকলেও, তিনি ব্যর্থ হন। আদালত তখন তার বিরুদ্ধে জামিনযোগ্য পরোয়ানা জারি করে।

শিল্পার মা সুনন্দার নামে মামলা দায়ের করেন পারহাদ আমরা নামের এক ব্যবসায়ী। তিনি অভিযোগ করেন, শিল্পার বাবা সুরেন্দ্র শেঠি তার কাছ থেকে ২০১৫ সালে টাকা ধার নিয়েছিলেন।

এই টাকা ২০১৭ সালের জানুয়ারির মধ্যে পরিশোধ করার কথা ছিল। কিন্তু তা এখনও পরিশোধ করা হয়নি।

ওই ব্যবসায়ী আরও অভিযোগ করেছেন, শিল্পা, শমিতা এবং তাদের মা শুধু ঋণ শোধ করতেই অস্বীকার করেননি, এর দায়ও অস্বীকার করেছেন।

চলতি সপ্তাহের শুরুতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শিল্পা, তার মা সুনন্দা এবং বোন শমিতার নামে সমন জারি করেছিলেন। এরপর দায়রা আদালতে সমন চ্যালেঞ্জ করে অভিনেত্রীর পরিবার।

সোমবার দায়রা আদালতের বিচারক এ জেড খান অভিনেত্রী শিল্পা ও শমিতার বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের আদেশ নাকচ করেন। কিন্তু তাদের মায়ে নামে করা অভিযোগের শুনানি নিয়মমাফিক চলবে বলে জানানো হয়েছিল।

এর আগে, পর্নোগ্রাফি তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। সে সময় আইনি ঝামেলায় পড়তে শিল্পাকেও। এই ঘটনায় বেশ কয়েকবার পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করেছিল।