যশোরে যুবলীগের উদ্যোগে এতিমদের ঈদ উপহার বিতরণ 

যশোরে আওয়ামী যুবলীগের উদ্যোগে রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হচ্ছে। গত ১৯ এপ্রিল এই ইফতার বিতরণ শুরু হয়। এরই মধ্যে দুই হাজারেরও বেশি মানুষকে এই ইফতার দেয়া হয়েছে। ইফতার বিতরণের পাশাপাশি এতিম শিশুদের ঈদের নতুন পোষাক উপহার দেয়া হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে ধারাবাহিক এই কর্মসূচির সার্বিক তত্ত¡াবধায়নে আছেন যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল।

উদ্বোধনী দিনে শহরের ঢাকা রোডস্থ মোল্লাপাড়ায় ইফতার বিতরণ করা হয়। পরদিন শহরের ২ নম্বর ওয়ার্ডের খালধার রোডে, এরপর বৃহস্পতিবার ৩ নম্বর ওয়ার্ডের ফুডগোডাউন মোড়ে, শুক্রবার হৈবতপুর ইউনিয়নে, শনিবার ৫ নম্বর ওয়ার্ডের এমএম কলেজের দক্ষিণ গেটে, রবিবার ৬ নম্বর ওয়ার্ডের রেলগেট এলাকায়, সোমবার বেজপাড়া তালতলা মোড়ে ও গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) বেজাপাড়া মেইন রোডে ইফতার দেয়া হয়।

যা চলবে ঈদের আগের দিন পর্যন্ত। ইফতার বিতরণের পাশাপাশি এতিম শিশুদের ঈদের নতুন পোষাক উপহার দিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন যশোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী আনোয়ার হোসেন বিপুল। সাবেক এই ছাত্রনেতা বলেন,

দলীয় নেতাকর্মীদের প্রতি রমজান মাসে রোজদারদের ইফতার বিতরণ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই নির্দেশেনা অনুযায়ী যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহŸানে আমরা যশোরে ইফতার বিতরণ করছি।