যশোরের ঝিকরগাছায় ডাকাতিকালে নৈশ প্রহরী হত্যার ঘটনায় কোন অগ্রগতি নেই

jessore map

যশোরের ঝিকরগাছা উপজেলায় ডাকাতিকালে নৈশপ্রহরী আব্দুস সামাদ হত্যার ঘটনায় এখনো কোন ক্লু উদঘাটন করতে পারিনি ঝিকরগাছা থানা পুলিশ। তবে পুলিশের দাবি জড়িতদের শনাক্ত প্রক্রিয়ার কাজ অনেকদূর এগিয়েছে। দুই-একদিনের মধ্যেই এ বিষয়ে সফলতা পাবেন বলে দাবি তাদের।
গত ১৩ আগস্ট দিবাগত রাতে যশোরের ঝিকরগাছা উপজেলা সদরের রাজাপট্টিতে ৮/১০ জনের একটি ডাকাত দল হানা দেয়। ডাকাত দল ওই এলাকার চার নৈশ প্রহরীকে হাত, পা ও মুখ গামছা ও কসটেপ দিয়ে বেধে রাখে। পরে ডাকাত দল ঝিকরগাছা অটো ইলেকট্রিকাল ওয়ার্কসপের তালা কেটে ২৫ টি হামকো ব্র্যান্ডের ব্যাটারি লুট করে। পার্শ্ববর্তী সানভিকা ট্রেডার্সের তালা কাটলেও লুটপাট না করে চলে যায় ডাকাতরা। খবর পেয়ে পুলিশ ওই চার নৈশ প্রহরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক নৈশ প্রহরী আব্দুস সামাদকে মৃত ঘোষণা করেন।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, ডাকাতি ও হত্যার ঘটনায় দোকান মালিক খায়রুল ইসলাম অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে মামলা দিয়েছেন। তবে এখনো জড়িতদের কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
তিনি আরো জানান, ঝিকরগাছা থানা ও ডিবি পুলিশ এই ঘটনায় জড়িতদের সনাক্তের কাজ করছে। তদন্ত অনেকদূর এগিয়েছে। দুই-একদিনের মধ্যেই এ বিষয়ে সফলতা পাবেন বলে দাবি তার।