যশোর চাঁচড়া চেকপোষ্টের কাছে একটি মটরস এন্ড ব্যাটারী দোকানে চুরির আট মাস পর মামলা

mamla rai

 

সদর উপজেলার চাঁচড়া চেকপোষ্টের অদূরে যশোর বেনাপোল মহাসড়কে মেসার্স শারমিন মটরস এন্ড ব্যাটারী নামক দোকানে গভীর রাতে ডাকাতি ঘটনা ৮ মাস পর অর্থাৎ ২৬ আগষ্ট রাত সাড়ে ৮ টায় কোতয়ালি মডেল থানায় চুরি হিসেবে নথিভূক্ত হয়েছে। মামলার বর্ণনা উল্লেখ করলে চুরি না ডাকাতি এটি পরিস্কার বের হবে। এজাহার দায়ের করেন, যশোর সদর উপজেলার ভাতুড়িয়া (দাড়িপাড়া) গ্রামের আহম্মদ আলী মোড়লের ছেলে শাহিনুর রহমান।

মামলায় শাহিনুর রহমান উল্লেখ করেন,যশোর শহরের চাঁচড়া চেকপোষ্ট হতে ৪শ’ গজ পশ্চিম পাশে যশোর বেনাপোল মহাসড়কে মেসার্স শারমিন মটরস এন্ড ব্যাটারী নামক তার একটি দোকান আছে।

গত বছরের অর্থাৎ ২০২১ সালের ৫ ডিসেম্বর রাত ৮ টায় বাদি তার দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। ৬ ডিসেম্বর রাত সাড়ে ৩ টায় চাঁচড়া মোড়স্থ লিটন ও রেজাউল মিস্ত্রিদের নাইটগার্ড চাঁচড়ার মৃত আব্দুল আজিজের ছেলে মহর আলী শাহিনুর রহমানের মোবাইল ফোনে ফোন করে বলেন, বাদির দোকানে চুরি হয়েছে। বাদি ওই রাতে দ্রুত দোকানে এসে দেখে দোকানের ক্লপসিবল গেটের ও সার্টারের তালা কাটা। তিনি দোকানের মধ্যে ঢূকে দেখেন দোকানের মালামাল তছনছ করা। দোকানের মধ্যে থাকা ৩০টি ভলবো ব্যাটারী যার মূল্য ২লাখ ৪০ হাজার টাকা, লুব্রিকেন্টের ২০ লিটারের পেল ২০টি যার মূল্য ১লাখ ৫০ হাজার টাকা নেই। শাহিনুর রহমান নাইট গার্ড মহর আলীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ৬/৭ জন লোকজন বাদির দোকানের সামনে ট্রাক রেখে দোকান হতে মালামাল নিয়ে ট্রাকে তুলছে। নাইটগার্ড এগিয়ে আসলে চোরেরা দ্রুত ট্রাকে মালামাল তুলে পালিয়ে যায়। অজ্ঞাতনামা ব্যক্তিদের মুখে কাপড় ও মাক্স দিয়ে বাঁধা ছিল। বাদি তার দোকানের ভিডিও ফুটেজ দেখে আশ পাশের লোকজনদের জানালে কেউ তাদেরকে চেনে না বলে জানায়।