পুলিশের গুলিতে নিহত যুবদল কর্মী শাওনের যশোরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের গুলিতে নিহত যুবদল কর্মী শাওন মাহমুদ আকাশের যশোরে গায়েবানা জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে। বাদ জুম্মা জেলা বিএনপির উদ্দ্যগ্যে দলীয় কার্যালয়ের সামনে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা পূর্বে সংক্ষিপ্ত বক্তৃতায় বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন,জনগণের জন্য গণতন্ত্র ফেরাতে গিয়ে সরকারের অনুগত পুলিশের গুলিতে একের পর এক বিএনপির নিরীহ নিরাপদ কর্মীকে জীবন দিতে হচ্ছে।

সর্বশেষ শাওন মাহমুদ আকাশকে জীবন দিতে হলো। তারপরও বিএনপির লড়াউ অব্যাহত থাকবে। কারণ এই লড়াই বিএনপির ক্ষমতায় যাওয়ার জন্য নয়। এই লড়াই মাজুলমের পক্ষে। আমাদের লড়াই টা হচ্ছে মানুষের একটি নিরাপদ বাসস্থান, তাদের স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তাসহ সকল মৌলিক ও গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে।

কিন্তু এভাবে গুলি করে কাঙ্খিত লক্ষ্য থেকে সরানো যাবে না। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও আমরা আমাদের লড়াইকে চালিয়ে নিয়ে যাব ইনশাআল্লাহ। অনিন্দ্য ইসলাম অমিত শাওন মাহমুদ আকাশসহ সকল গণতান্ত্রিক আন্দোলনের নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন। জানাযায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আলাহজ্ব মিজানুর রহমান খাঁন, মারুফুল ইসলাম,নরগ বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন প্রমুখ। এঘটনায় আজ যশোর জেলা বিএনপির আয়োজনে সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।#