যশোরে জামাইকে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় দুজন আটক

শ্বশুরবাড়িতে জামাই রায়হান হোসেনকে পেট্রল দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আসামী যশোরের জেলার বাঘারপাড়া উপজেলার জামালপুর গ্রামের জহির উদ্দিন সরদারের ছেলে সবুজ হোসেন ও মিরপুর গ্রামের মোতালেব মোল্লার মেয়ে রুপালী বেগম, তারা সম্পর্কে ভিকটিমের ভায়রা ভাই ও শাশুড়ি।

সোমবার লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্প জানতে পারে, যশোরের বাঘারপাড়া উপজেলার মাথাভাঙ্গা গ্রামে দাইতলা গ্রামের আমজাদ আলীর ছেলে রায়হানকে শ্বশুড়বাড়ির লোকজন অগ্নিসংযোগ করে হত্যা চেষ্টা করে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ভিকটিমের সঙ্গে তার শ্বশুড়বাড়ির লোকজনের বিরোধ চলে আসছিল। গত ৩০ অক্টোবর ভিকটিম রায়হানকে তার স্ত্রী ফোন করে শ্বশুড়বাড়িতে যেতে বলে। সেদিনই রাত সাড়ে সাতটার দিকে শ্বশুড়বাড়িতে গেলে শ্বশুড়বাড়ির লোকজন তার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ভিকটিমের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় যশোর হাসপাতালে ভর্তি করে।

ঘটনার পরপরই র‌্যাব ৬ অপরাধীদের গ্রেফতারে অভিযান জোরদার করে এবং ঘটনার প্রধান দুই আসামি সবুজ হোসেন ও রুপালী বেগমকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের বাঘারপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।